1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

আব্দুল বশির খান ট্রাষ্ট এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৬৬ পঠিত
বিশেষ প্রতিনিধি:  পবিত্র মাহে রমজান উপলক্ষে ABk trust (আব্দুল বশির খান) এর পরিবার পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (২ এপ্রিল) সকালে সদর উপজেলার ১০নং নাজিরাবাদ ইউনিয়ন ছিকরাইল বড়বাড়িতে প্রায় তিন হাজার টাকা মৃল্যে  ১শ ১৮জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
মৌলভীবাজারে ট্রাষ্ট এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজসেবক  সুয়েব খান, ট্রাষ্টের সদস্য ওয়াসিম খান,সিপন খান জমসেদ খান ও হাফিজ আলম খান ।
মৌলভীবাজারে ট্রাষ্টের পরিচালক ,জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজসেবক  সুয়েব খান বলেন, প্রতি বছরের মত আমার এবারও তিন হাজার টাকা মৃল্যে  ১শ ১৮জন মানুষের মাঝে  খাদ্য সামগ্রী দিতে পেরিছি ।যারা আমাদের এই সংঘঠনকে সার্বিক সহযোগিতা করছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি মহান আল্লাহ রাবুল আলামিন যেন তাদেরকে সুস্থ রাখেন।
খাদ্য বিতরণে যারা অর্থ  দিয়ে সহযোগিতা করেছেন,যুক্তরাজ্য প্রবাসী ট্রাষ্টএর পরিচালক রিপন খান,রাহেল খান, সাহিদ খান, জুনেদ খান,রাশিদা খাতুন, কুরশিদা খাতুনসহ প্রবাসী আত্বীয় স্বজনরা।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর