1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম
খেলাধুলা ভালোবাসেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বনমন্ত্রী যুক্তরাজ্যে পড়াশোনার সুযোগ করে দিতে কাজ করছে মৌলভীবাজার ‘টিম’ মৌলভীবাজার জেলা ও দায়রা জজকে বিদায়ী সংবর্ধনা মৌলভীবাজার শেখ রাসেল কম্পিউটার প্রশিক্ষণ ও বঙ্গমাতা সেলাই প্রশিক্ষণের উদ্বোধন বড়লেখায় জেলা পরিষদের অডিটরিয়াম উদ্বোধন কমলগঞ্জ গ্যাস ফিলিং স্টেশনে সংঘর্ষ অটোরিকশা চালক নিহত: সড়ক অবরোধ বড়লেখায় ভারতীয় ফেন্সিডিলসহ আটক -২ জুড়ী রিকশা চালককে পেটানোর দায়ের মামলাঃ প্রধান আসামী মানিক গ্রেফতার জুড়ীতে হাকালুকি নেটওয়ার্ক ফটোগ্রাফি কনটেস্ট-২০২০ পুরষ্কার বিতরন মানুষের বিপদে এগিয়ে যাওয়াই পুলিশের প্রধান কাজ…পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

এবার নিজের গানে নিজেই মডেল হিরো আলম

  • আপডেট সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

গত কয়েক দিন ধরেই এক গান গাইছেন হিরো আলম। এবার নিজের গানের ভিডিওতে মডেলিংয়ের কাজটিও সেরেছেন তিনি।

বর্তমানে হিরো আলম মানে আলোচনা সমালোচনা। এসবকে তোয়াক্কা না করে চলছেন নিজের মতো করে। কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মাথাতেই নেন না এই সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি।

একের পর এক গান গাইছেন। আর আলোচনাতেও থাকছেন সেভাবেই। তবে হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম।  ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম। এরপর নানা ধরনের গান, গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। তবে এক শ্রেণির নেটিজেনরা অবশ্য হিরো আলমকে ছেড়ে দেননি।

এ সংক্রান্ত আরোও নিউজ