1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম
যুক্তরাজ্যে পড়াশোনার সুযোগ করে দিতে কাজ করছে মৌলভীবাজার ‘টিম’ মৌলভীবাজার জেলা ও দায়রা জজকে বিদায়ী সংবর্ধনা মৌলভীবাজার শেখ রাসেল কম্পিউটার প্রশিক্ষণ ও বঙ্গমাতা সেলাই প্রশিক্ষণের উদ্বোধন বড়লেখায় জেলা পরিষদের অডিটরিয়াম উদ্বোধন কমলগঞ্জ গ্যাস ফিলিং স্টেশনে সংঘর্ষ অটোরিকশা চালক নিহত: সড়ক অবরোধ বড়লেখায় ভারতীয় ফেন্সিডিলসহ আটক -২ জুড়ী রিকশা চালককে পেটানোর দায়ের মামলাঃ প্রধান আসামী মানিক গ্রেফতার জুড়ীতে হাকালুকি নেটওয়ার্ক ফটোগ্রাফি কনটেস্ট-২০২০ পুরষ্কার বিতরন মানুষের বিপদে এগিয়ে যাওয়াই পুলিশের প্রধান কাজ…পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী

এবার হচ্ছে না হযরত সৈয়দ শাহ্ মোস্তফা শের-ই সওয়ার চাবুকমার (রঃ)এর উরস উপলক্ষে মেলা

  • আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্কঃ করোনা সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজার ৩৬০আউলিয়ার অন্যতম হজরত সৈয়দ শাহ মোস্তফা বোগদাদী শের সওয়ার চাবুকমার (রহ.) এর ৬৮০তম ওরস মোবারক উপলক্ষে দরগাহ প্রাঙ্গণে মেলা হচ্ছে না ।

মৌলভীবাজার রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করে জানান,মিলাদ মাহফিল,গরু জবেহ,গিলাফ চড়ানো,জিগির আছকার ও শিরনী বিতরণ করা হবে।

উল্লেখ্য, হযরত শাহজালাল (রঃ) এর অন্যতম সঙ্গী হযরত সৈয়দ শাহ্ মোস্তফা (রঃ) মৌলভীবাজার এলাকায় ইসলাম ধর্ম প্রচার করেছিলেন। উরুস কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, ১৪ জানুয়ারী বাদ আছর থেকে মিলাদ মহফিল ও গরু জবহের মাধ্যমে উরুসের আনুষ্ঠানিকতা শুরু হবে। ওই দিন বাদ এশাহ জিকির আছকারও হবে। পরদিন  গিলাফ চড়ানো এবং বাদ জোহর মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ করা হবে। এরপর বাদ এশা আখেরী মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে উরুস।

 

এ সংক্রান্ত আরোও নিউজ