1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

ওসমানীনগরে আল ইনসান ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

  • প্রকাশের সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১০৯ পঠিত

ওসমানীনগর প্রতিনিধি:: পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে সিলেটের ওসমানীনগরে আল ইনসান ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় হত দরিদ্র ৩শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাজী আব্দুল খালিক, হাজী আব্দুল মালিক, হাজী আলাউদ্দিন, হাজী ফজল উদ্দিনের উদ্যোগে শুক্রবার বিকালে উপজেলার মোবারকপুর গ্রামে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ আহমদ ভি.পি মুছা। ইউপি সদস্য ও আল ইনসান ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি শামসুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা রুহুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য আব্দুল হাই, সমাজসেবী হাজী আব্দুল মালিক, মাহমদ আলী, শেখ ফখর উদ্দিন, সেবুল আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকে আর্থ মানবতার সেবায় আল ইনসান ফাউন্ডেশন এলাকার গরীব অসহায় মানুষের ক্যলাণে কাজ করে যাচ্ছে। করোনা কালে জীবনের ঝুঁকি নিয়ে স্বাস্থ্যবিধি মেনে অসহায় ঘরবন্ধি মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে সংগঠনের সদস্যরা। পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও এলাকার ৩ শাতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, ২ লিটার সয়াবিন তৈল, ৫ কেজি পিয়াজ, ৫ কেজি আলু, ১ কেচি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ প্যাকেট সেমাই।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর