1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
ওসমানীনগর ইয়াবাসহ আটক ২ - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

ওসমানীনগর ইয়াবাসহ আটক ২

  • আপডেট সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

ওসমানীনগর,প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ দুুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এসময় তাদের দেহ তল্লাশী করে ২শ ৫ পিস ইয়াবা,নগদ ৫ হাজার ২শ টাকা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তাজপুর বাজারে অভিযান পরিচালনা করে এসময় ২শ৫ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত আব্দুর রহিম (৪২)। তিনি উপজেলার উদরকোনা পালপাড়া গ্রামের মৃত হারিছ আলীর পুত্র। ইয়াবা বিক্রিকালে পুলিশ তাকে আটক কনে। এসয় তার সাথে থাকা অন্য এক ব্যক্তি পালিয়ে যায়। আটকের পর তার দেহ তল্লাশী করে ইয়াবা বিক্রির ৫ হাজার ২ শত টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

একই রাত ৯টার দিকে উপজেলার দয়ামীর ইউনিয়নের কুরুয়া নতুনবাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম গাঁজাসহ আরো এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত সাহিদ আলী(৩৭)। তিনি খাইয়ার খাইড় গ্রামের আলতাফ আলীর পুত্র। গাঁজা ক্রয় বিক্রয় কালে তাকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সাথে থাকা আরেক ব্যক্তি পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: