1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:০০ অপরাহ্ন

কমলগঞ্জে গৃহবধুর মৃত্যু

  • প্রকাশের সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২৭১ পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে বিউটি আক্তার (২২) নামের এক গৃহবধু রহস্যজনকভাবে ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁছিয়ে মারা গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইর পার গ্রামে।

জানা যায়, উপজেলার আলীনগর ইউনিয়নের কামুদপুর গ্রামের আমির মিয়ার মেয়ে বিউটি আক্তার এর বিবাহ হয় একই উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইর পার গ্রামের আকবর মিয়ার ছেলে মিরি মিয়ার সাথে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় প্রতিবেশীরা তার ঘরে প্রবেশ করলে বিউটিকে ঘরে তীরের সাথে তার লাশ ঝুঁলে থাকতে দেখেন। পরে তাকে দ্রæত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এলাকাবাসী আভিযোগ করে বলেছেন, বিউটির মৃত্যুটি রহস্যজনক।

এ বিষয়ে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরী করে থানায় নিয়ে আসা হয়েছে। রোববার সকালে নিহত গৃহবধুর লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ হয়নি, অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর