1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
কমলগঞ্জ দাপন কাপন করা সময় নড়ে চড়ে উঠলো শিশু - moulvibazar24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
কুয়েতে শেখ রাসেল স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না-আব্দুস শহীদ এমপি দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন চাকরি স্থায়ীকরণের দাবিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ মম্মেলন মৌলভীবাজার আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা ডলফিন কনজারভেশন অ্যাকশন প্ল্যান” চূড়ান্ত করেছে সরকার কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মৌলভীবাজার জেলায় বিশেষ সংহতি সভা মৌলভীবাজার বিআরটিএ’র দালাল চক্রের সদস্য গ্রেফতার মৌলভীবাজার ইসকনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কমলগঞ্জ দাপন কাপন করা সময় নড়ে চড়ে উঠলো শিশু

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

কমলগঞ্জ প্রতিনিধিঃঃ কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক পানিতে পড়ে যাওয়া জীবিত শিশুকে মৃত ঘোষণা করেন বলে বাড়ি পাটিয়ে দিলে অভিযোগ উঠেছে।

বুধবার (২২সেপ্টেম্বর) সকাল ৯ ঘটিকায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে।

শিশুর চাচা বিল্লাল হোসেনের সাথে মোবাইল ফোনে আলাপকালে অভিযোগ করে বলেন আমার ভাই মাসুক মিয়ার ৩ বছরের শিশু আশরাফুল সকাল ৯ ঘটিকায় বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে গেলে, সেখান থেকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। মৃত ঘোষণার পর আমরা শিশুটিকে বাড়িতে নিয়ে গেলে হঠাৎ নড়াচড়া করতে দেখা যায়। স্হানীয়রা জীবিত আছে বললে আবারও নিয়ে আসি কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তখন হাসপাতালে ডাক্তার শিশুটিকে ভর্তি না করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার জন্য বলে।

শিশুটিকে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওযার পথে শিশুুটি মারা যায । এ বিষয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহবুবুল আলম ভূইয়া বলেন আমি সিলেটে একটি সভায় আছি তবে জীবিত শিশুকে মৃত ঘোষণার বিষয়টি উনার জানা নেই খোঁজ নিয়ে বিষয়টি দেখবেন বলে জানান।

কয়েকজন অভিযোগ করে বলেন জীবিত শিশুকে হাসপাতাল ও বাড়িতে ২ বার আসা যাওয়ার ফলে শিশুটি সময়মতো সুচি পায়নি দীর্ঘ সময় নষ্ট হওয়ার কারণে শিশুটি মারা যায়।

 

 

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: