1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

কমলগঞ্জ বড় ভাইর হাতে ছোট ভাই খুন আটক -২

  • প্রকাশের সময় রবিবার, ১ মে, ২০২২
  • ১৫৯৭ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জের পতনউষার ইউনিয়নের পূর্ব শ্রীসূর্য গ্রামে বসত বিটার বেড়া নিয়ে  আপন  বড় ভাই ছোট ভাইকে বেদড়কভাবে পেটালে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ছোট ভাই।

রোববার (১ মে) চিকিৎসাধীণ অবস্থায় দুপুর ২ টার দিকে তার মৃত্যু হয়।

হামলাকারী বড় ভাই মানিক মিয়া (৬০) ও আহতাবস্থা মারা যাওয়া ছোট ভাই খালেদুল রহমান (৪২)।

ঘটনার খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা হত্যাকারী বড় স্ত্রীসহ ভাইকে আটক করেছে।

গ্রামবাসী ও শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, পতনউষার ইউনিয়নের পূর্ব শ্রীসূর্য গ্রামের মানিক মিয়া ও তার ছোট ভাই খালেদুর রহমানের  জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে পূর্ব বিরোধ ছিল। রোববার সকালে ছোট খারেদ ঝাড় থেকে বাঁশ কেটে ফেলায় বড় ভাই মানিক মিয়া বাঁশ দিয়ে ছোট ভাইকে বেদড়কভাবে পেটায়। বড় ভাইর বাঁশের আঘাতে ছোট ভাই কোন জবাব না দিলে সে গুরুতরভাবে আহত হয়ে মাটিতে লৃুটিয়ে পড়ে। গ্রামবাসীরা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীণ অবস্থায় বেলা ২টায় তার মৃত্যু হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আব্দুর রহমান গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ঘটনা ঘটলেও এ বিষয়ে পুলিশ ফাঁড়ি কিছুই জানে না। সিলেট হাসপাতালে আহত খালেদের মৃত্যুর খবর পেয়ে তারা পূর্ব শ্রীসূর্য গ্রাম থেকে স্ত্রী মাহমুদা খাতুনসহ হত্যাকারী বড় ভাই মানিক মিয়াকে আটক করে ফাঁড়িয়ে এনেছেন।

 

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর