1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

কমলগঞ্জ যুবতীর মৃতদেহ উদ্ধার

  • প্রকাশের সময় শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৭০১ পঠিত

বিশেষ প্রতিনিধিঃঃ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর উত্তর রাধানগর  ঘরের পিছনের আম গাছের  ডালের সাথে লাল উড়না  দিয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবতী আত্মহত্যা করেছে।

শুক্রবার রাত (১৫ এপ্রিল)   ৯ টায় শমশেরনগর উত্তর রাধানগর গ্রামে  এ ঘটনাটি ঘটে। আত্মহত্যাকারী মৃত মছক মিয়ার মেয়ে সিমা বেগম(৩০)।

পরিবার সূত্রে ও নিহতের ভাই জাঙ্গীর আলম চাচা রুসন আলী  জানান  মৌলভীবাজার রাজনগর থানার পরচক গ্রামের রাজিব মিয়ার সাথে ৬ মাস আগে বিয়ে হয় শুক্রবার জুম্মার নামাজ শেষে আমরা মেয়ের স্বামীর বাড়িতে  আমরা ইফতার নিয়ে যায় সেখানে মেয়েটি কে চিন্তিত দেখে স্বামীর অনুমতি নিয়ে সাথে করে  বাড়ি নিয়ে আসি। সবার অজান্তেই  একটি  আম গাছের  ডালে   গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে। বিষয়টি শমশেরনগর পুলিশ ফাঁড়িতে অবহিত করলে রাতেই পুলিশ গাছ থেকে লাশটি নামিয়ে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তবে আত্নহত্যার কারন জানতে ছাইলে নিহতের ভাই জাঙ্গীর আলম বলেনে আমার বোন মানুষিক সমস্যা ছিলো।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক  সোহেল রানা মৌলভীবাজার২৪ ডট কমকে  আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবার লোকজন বলছে মানুষিক সমস্যা কারনে এই ঘটনা টি ঘটে।থানায় একটি অপমৃত্যু দায়ের হবে। ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর