1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
করোনার টিকা নিলেন সিলেটী বধূ মাহি | moulvibazar24.com
বুধবার, ১২ মে ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

করোনার টিকা নিলেন সিলেটী বধূ মাহি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

মহামারি করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ‘সিলেটিবধু’ মাহিয়া মাহি।

বুধবার (২১ এপ্রিল) কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মা-বাবাসহ করোনা টিকা প্রথম ডোজ গ্রহণ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা ডি এ তায়েব ও স্বাস্থ্যকর্মীরা।

এ নিয়ে বুধবার নিজের ফেসবুক আইডিতে বেশ কিছু ছবি জুড়ে দিয়ে লম্বা এক ক্যাপশন লিখেছেন মাহি।

তিনি লিখেছেন, মা মুরগি যেমন পাখা দিয়ে তার সন্তানদের ঢেকে রাখে তেমন করে আগলে রাখা মানুষের সংখ্যা আমার জীবনে খুব কম। উম.. ৩/৪ জন হবে। যাদের অবদান আমি আমৃত্যু ভুলব না ইনশাআল্লাহ। তায়েব ভাইয়া তাদের মধ্যে একজন ।

প্রিয় তায়েব ভাইয়া, ধরেন আমি আর আপনি খালের উপরের একটা ছোট্ট সাঁকো পার হবো বলে ঠিক করেছি। কাহিনী সেটা না, কাহিনী হলো হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন, আমাকে আপনার হাত ধরতে বলবেন না। কারণ কোনো রকমে পা পিছলে গেলে আমি হয়তো আপনার হাত ছেড়ে দিতে পারি কিন্তু আমি ৯৭৫ শতাংশ শিওর আপনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।

আজকে আমার তায়েব ভাইয়া আমাকে আর আব্বু-আম্মুকে ভ্যাকসিন দিতে নিয়ে গিয়েছিলেন। সেখানে অনেকেই ছিলেন যারা খুব স্মুথলি ভ্যাকসিন নিতে আমাদের হেল্প করেছেন।

পাশাপাশি কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিবেশের প্রশংসা করে মাহি লিখেছেন, সবচেয়ে ভালো লেগেছে আমাদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিবেশ দেখে । মনটা একদম জুড়িয়ে গেছে। আলহামদুলিল্লাহ।

টিকা নেওয়ার পর থেকে এখন পর্যন্ত মাহির শরীরে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানা গেছে।

এ সংক্রান্ত আরোও নিউজ