1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
কুয়েতে বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস পালিত - moulvibazar24.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
" "

কুয়েতে বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস পালিত

  • প্রকাশের সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৪৬ পঠিত

মোঃ আলাল আহমদ কুয়েত; যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে কুয়েতে সশস্ত্র বাহিনী দিবস পালন করেছে ‘বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্টস্ (বিএমসি) টু কুয়েত।

সোমবার (২১ নভেম্বর) সকালে উৎসবমুখর পরিবেশে সুবহান সেনানিবাসের বিএমসি সদর দপ্তর প্রাঙ্গণে সশস্ত্র বাহিনী দিবস পালিত হয়।

" "

অনুষ্ঠানে কুয়েত সশস্ত্র বাহিনী প্রধানের পক্ষে অ্যাসিস্ট্যান্ট চিফ অব স্টাফ (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানপাওয়ার ডিপার্টমেন্ট) মেজর জেনারেল ড. খালেদ আলী আল কান্দারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি ১৯৯১ সাল থেকে কুয়েত সশস্ত্র বাহিনীর জন্য বাংলাদেশি ডেপুটিদের অবদান ও আত্মত্যাগের কথা স্মরণ করেন। আগামী দিনেও দুদেশের সশস্ত্র বাহিনীর সুসম্পর্ক দৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

কুয়েত সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন দেশের সামরিক অ্যাটাশে, বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা এবং কুয়েতে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির ব্যক্তিরা এ বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
শুরুতে ব্রিগেডিয়ার জেনারেল মো. তাজুল ইসলাম ঠাকুর স্বাগত বক্তব্য দেন। এরপর বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান ‘সশস্ত্র বাহিনী দিবস’র তাৎপর্য এবং বাংলাদেশ ও কুয়েতের মধ্যে গৌরবময় বন্ধুত্বপূর্ণ ইতিহাসের ওপর গুরুত্বারোপ করে তার বক্তব্য দেন।
দিবসটিতে বিএমসি’র সদস্যদের মনোমুগ্ধকর ব্যান্ড প্রদর্শনী, মনোজ্ঞ শরীর চর্চা ও কুচকাওয়াজ আমন্ত্রিত অতিথিদের মনোমুগ্ধ করে এবং বাংলাদেশের গৌরবজ্জল ইতিহাসকে তারা স্মৃতিপটে ধারণ করে অতিথিরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "