1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২১ অপরাহ্ন

কুলাউড়ায় গাড়ী চোর চক্রের ৪ সদস্য আটক..সিএনজি উদ্বার

  • প্রকাশের সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩৭৪ পঠিত
বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের চার সদস্য আটক হয়েছে। এর সঙ্গে একটি চোরাই সিএনজি উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার ( ২২ এপ্রিল) রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় সার্বিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই কামরুল হাসানসহ গোপন সংবাদের ভিত্তিতে এসআই পুলিশের একটি টিম ৬নং কাদিপুর ইউনিয়নের মনসুর গ্রামের লকুছ মিয়া কলোনীর গেইটের ভিতর থেকে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
আটককৃত গাড়ি চোর চক্রের সক্রীয় সদস্যরা হলেন সিলেট জেলার গোলাপগঞ্জ থানার মৃত ওয়ারিছ আলীর ছেলে মো. শিবলু মিয়া, কাদিপুর ইউনিয়নের মনছুর গ্রামের গফুর মিয়ার ছেলে মাকিম মিয়া, কুলাউড়া পৌরসভার মধ্য জয়পাশা গ্রামের শেখ রজমুল মিয়ার ছেলে শেখ সাজেদ আহম্দ।
জুড়ী থানার বাছিরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রুমন মিয়া।
আটকের পর চোর চক্রের হেফাজতে থাকা একটি নাম্বারবিহীন সবুজ রংয়ের দুই লাইট বিশিষ্ট পুরাতন সিএনজি গাড়ী উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, সিএনজি গাড়ীটি সিলেটের জালালাবাদ থানা এলাকা থেকে চোরি করে নিয়ে আসে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, আটককৃত সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর