1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
কুলাউড়ায় পুলিশের কাছে ধরা পড়েছে দুই হোন্ডা চোর | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

কুলাউড়ায় পুলিশের কাছে ধরা পড়েছে দুই হোন্ডা চোর

  • আপডেট সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় চোরাই মোটরসাইকেল বিক্রি করতে এসে থানা পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছে ২ হোন্ডা চোর।

১১ সেপ্টেম্বর শনিবার কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশের অভিযানকালে আটক ২ চোরের কাছ থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।
এদের মধ্যে ১ জন জুড়ী উপজেলার কামরুল ইসলাম ও অপরজন বড়লেখা উপজেলার মামুনুর রশিদ।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, সিলেট এসএমপির জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার ইয়াছিন আলী কমিউনিটি সেন্টার এর সম্মুখ থেকে গত ৮ মাস পূর্বে জালালাবাদ থানাধীন শাহপুর খুরুমখলা নিবাসী শামীম আহমদ সোহাগ এর ব্যবহৃত পালসার মোটর সাইকেলটি চুরি হয়। চুরি যাওয়া মোটর সাইকেল শনিবার ১১ সেপ্টেম্বর কুলাউড়া শহরে বিক্রির জন্য নিয়ে আসার খবর পেয়ে এসআই মো. এনামুল হক, এসআই মো. হাবিবুর রহমান ও এএসআই মো. মাহবুবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স কুলাউড়া পৌরসভাধীন উছলাপাড়া গ্যাস পাম্পের সম্মুখে এক অভিযান চালিয়ে জুড়ী উপজেলাধীন বিশ্বনাথপুর নিবাসী কামরুল ইসলামকে চোরাইকৃত পালসার ১৫০ সিসি মোটরসাইকেলসহ আটক করা হয়।

পরবর্তীতে উক্ত আসামির দেয়া তথ্যমতে বড়লেখা থানাধীন পশ্চিম গাংকুল রতুলী বাজার মেইন রোড সংলগ্ন তাহফিজুল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসার সম্মুখ থেকে অপর আসামি বড়লেখা থানাধীন উত্তর সুজানগর নিবাসী মামুনুর রশিদকে আটক করে তার কাছ থেকেও আরেকটি ডিসকোভার ১৫০ সিসি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরোও নিউজ