1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

কুলাউড়ায় মন্দিরের মহাপ্রভুর নামে নানা অনিয়মের অভিযোগ

  • প্রকাশের সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৩ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক:  মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পুষাইনগরস্থ ‘শ্রী চৈতন্য অপ্রাকৃত সংঘ এবং শ্রী গৌড়াঙ্গ মহাপ্রভুর দেবালয়’ মন্দিরের মহারাজ শুভেন্দু সিকদারের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন পূজারি ও এলাকাবাসীরা। পাশাপাশি সুষ্ঠু তদন্তের মাধ্যমে মন্দিরের মহারাজ দামোদরকে অপসারণের দাবি জানান এলাকাবাসীসহ মহারাজ যতী গোস্বামীর অনুসারীরা। গতকাল দুপুরে সিলেট জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেছেন পুষাইনগর এলাকাবাসীর কয়েকজন ও যতী গোস্বামীর অনুসারীরা। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন সিলেট নগরের বাসিন্দা যতী গোস্বামীর শিষ্য অনীলা ঘোষ। লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের সত্য উদঘাটনে সহযোগিতা করার আহ্বান জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অনীলা ঘোষ বলেন, শ্রী চৈতন্য অপ্রাকৃত সংঘের প্রতিষ্ঠাতা গুরু মহারাজ যতী গোস্বামীর নেতৃত্বে শ্রী গৌড়াঙ্গ মহাপ্রভুর দেবালয় সংস্কার কাজ ও নির্মাণ সম্পন্ন করেন। পরবর্তীতে তারই শিষ্য শুভেন্দু সিকদার (দামোদর)’কে এই মন্দির পরিচালনার দায়িত্ব দেন। যে কি-না আজ তারই সর্বনাশ করছে।

পাশাপাশি মন্দিরের পরিবেশ ও সম্মানকে নষ্ট করছে। তিনি বলেন, দামোদর একটি কুচক্রী মহলের সঙ্গে আঁতাত করে গুরু মহারাজের নামে ষড়যন্ত্র করছে। নানা অপবাদ রটাচ্ছে। যা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত। কেননা এই মন্দির কেন্দ্রিক লোভে পড়ে ভুমিখেকোদের সঙ্গে জোট বেধেছেন মন্দিরের বর্তমান মহারাজ শুভেন্দু সিকদার (দামোদর)। মিথ্যা বানোয়াট মামলা দেয়া হয়েছে গুরু মহারাজ যতী গোস্বামীর নামে। তিনি বলেন, মন্দিরের অনিয়ম, দুর্নীতি ও অন্যায়ের সমাধানকল্পে আমাদের দাবি জেলা প্রশাসকের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করা হোক। এই তদন্তের আলোকে এর সুষ্ঠু ও স্থায়ী সমাধান করে দেন। তা না হলে এই এলাকার সাধারণ মানুষের প্রাণপ্রিয় একটি জায়গা, সাধারণ মানুষের আবেগের ও শ্রদ্ধার জায়গা নষ্ট হয়ে যাবে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সিক্তা রায়, সান্ত্বনা ঘোষ, প্রার্থনা বণিক, শিউলী রানী দাশ, বিপ্লব ঘোষ ও কার্তিক দত্ত।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর