1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
কুলাউড়ায় ট্রেনের ধাক্কা মাইক্রোবাসে যাত্রী নিহত -৩ আহত-৬ | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

কুলাউড়ায় ট্রেনের ধাক্কা মাইক্রোবাসে যাত্রী নিহত -৩ আহত-৬

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ায় যাত্রীবাহী মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায়  নারীসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন।

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে কুলাউড়া উপজেলার ভাটেরার হোসেনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ও আহতরা সিলেট জেলার বাসিন্দা বলে নিশ্চিত করে কুলাউড়া রেলওয়ে থানার এসআই বাবুল আহমেদ দৈনিক অধিকারকে বলেন, ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষে ফরিদ (৪৫) ও আশিক (৪) নিহত হয়েছেন। এছাড়া কামাল আহমদ (৩৫), লিলি বেগম (৪০), রাবু বেগম (২০), রিজু (২০), জাহানারা বেগম ও লাবিব (৫৪) গুরুতর আহত হয়েছেন।  এ ঘটনায় কিছু সময় রেল যোগাযোগ বন্ধ থাকলেও ফের সচল হয়েছে।

জানা যায়, সিলেট থেকে ওয়ালিমা অনুষ্ঠানে আসা ভাটেরাগামী যাত্রীবাহী একটি মাইক্রোবাস ভাটেরা রেলস্টেশনের কাছাকাছি হোসেনপুর নামক স্থানের রেলপথ অতিক্রম করার সময় সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেন মাইক্রোকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায় মৌলভীবাজার টোয়েন্টিফোর  ডট কমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে তিনি বলেন, আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিক হতাহতদের নাম-পরিচয় তিনি নিশ্চিত করতে না পারলেও সকলেই মাইক্রোবাসটির যাত্রী বলে জানিয়েছেন তিনি।

এ সংক্রান্ত আরোও নিউজ