1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:০০ অপরাহ্ন

কুলাউড়ায় স্কুল ছাত্রী ধর্ষন গ্রেফতার-২

  • প্রকাশের সময় শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১০৯৯ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৫ মে) বিকেলে উপজেলার হিংগাজিয়া রাবার বাগানে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা করেছেন। মামলার পরই মুকিদ মিয়া ও আব্দুস সত্তার নামে ২ ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ ।

মামলায় অভিযুক্তরা হলেন- ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিংগাজিয়া চা বাগানের জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির মো.শমশের মিয়ার ছেলে আ.সত্তার (১৯), হিংগাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা (২৫)‌ এবং অজ্ঞাতনামা আরও ১ জন।

মামলা ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার (২৫ মে) বিকেল ৪টার দিকে ওই স্কুলছাত্রী স্কুল শেষে তার এক বন্ধুর সাথে হিংগাজিয়া রাবার বাগানে বেড়াতে যায়। সেখানে যাওয়ার পর তাদেরকে লাঠিসোটা নিয়ে ঘিরে ফেলে মুকিদ, সত্তারসহ ৫ যুবক। পরে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বাগানের একটি নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা।

পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে বৃহস্পতিবার বিকেলে ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর বাবা মামলা করার পরই পুলিশ অভিযান চালিয়ে মুকিদ ও সত্তারকে গ্রেপ্তার করে। বাকিদেরও গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর