1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

কুলাউড়া ও কমলগঞ্জ ভোট গ্রহন চলছে

  • আপডেট সময় শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্কঃ  মৌলভীবাজারের কুলাউড়া ও কমলগঞ্জ পৌরসভা নির্বাচন ১৬ জানুয়ারী (শনিবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট প্রদানের মাধ্যমে পৌরবাসী তাদের পছন্দের প্রার্থী নির্বাচিত করতে যাচ্ছেন।

কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ, আওয়ামীলীগ বিদ্রোহী, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ মেয়র পদে ৪ জন. কাউন্সিলর পদে ৩৩ প্রার্থী ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন সহ মোট ৫৩ জন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন।
মেয়র প্রার্থীরা হলেন :
আওয়ামীলীগের সিপার উদ্দিন আহমদ।
বিএনপির প্রার্থী ও সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ।
আওয়ামীলীগ বিদ্রোহী বর্তমান মেয়র শফি আলম ইউনুছ।
স্বতন্ত্র প্রার্থী প্রবাসী কমিউনিটি নেতা মোঃ শাজান মিয়া ।
প্রথম শ্রেণীর এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা হল ২০ হাজার ৭৫৯ জন।

কমলগঞ্জ মেয়র পদে ৪ জন প্রাথী থাকলেও মূল লড়াই হবে ত্রিমুখী

আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জুয়েল আহমদ এর নৌকা প্রতীকের সাথে দলের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন (নারিকেল গাছ) ও মো. হেলাল মিয়া (জগ) এই তিনজনের মধ্যে লড়াই হবে। তবে কে মেয়র নিবার্চিত হবেন ভোট গণনার পরই জানা যাবে। এই নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থী এবং কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন সহ মোট ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের আহবায়ক বর্তমান মেয়র মো. জুয়েল আহমদ (নৌকা) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। দলীয় মনোনয়ন না পেয়ে জেলা যুবলীগের সহ-সভাপতি, সাবেক পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন (নারিকেল গাছ) ও উপজেলা পরিবহন লীগ নেতা, ঠিকাদার মো. হেলাল মিয়া (জগ) বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।
পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি ভোটকেন্দ্রে ব্যালেটে ভোটগ্রহণ শুরু হয়েছে। দ্বিতীয় শ্রেণির এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৫০৯ জন।

পৌরসভার নিবার্চনকে কেন্দ্র করে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নিবার্চনের লক্ষ্যে বাহিনী মাঠে টহল দিচ্ছে।

এ সংক্রান্ত আরোও নিউজ