1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
কোটচাঁদপুরে র‌্যাবের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব মৌলভীবাজারে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে আমন ধান ও শীতকালীন সবজির ক্ষয়ক্ষতির আশঙ্কা মৌলভীবাজারে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন শীর্ষক সেমিনার ফোনালাপ ফাঁসের জেরে চলচ্চিত্র নায়িকা মাহিকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি

কোটচাঁদপুরে র‌্যাবের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকা থেকে গাঁজা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। মঙ্গলবার রাতে পৌরসভার আদর্শপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-কোটচাঁদপুর উপজেলার বড় বামনদাহ গ্রামের ইকবাল হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন (২৭) ও যশোরের চৌগাছা উপজেলার বড় খাঁ পুর গ্রামের ওমর আলী মন্ডলের ছেলে মিলন হোসেন (৩৫)।

র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের স্কোডায় কমান্ডার এসএসসি তারেক আল বান্না জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কোটচাঁদপুরের আদর্শপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিলসহ ওই দুইজনকে আটক করা হয়। সাজ্জাদের স্বীকারোক্তি অনুযায়ী মেইন বাজারে তার কাপড়ের দোকানের ক্যাশ বাক্স থেকে আরো ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। পরে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করে গ্রেফতার দেখিয়ে আসামীদের কোটচাঁদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

 

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: