1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকার জাবড়েখেত পুলিশ চেক পোষ্টের কাছে ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে ডাকাতি-ছিনতাই সহ ৭ মামলার আসামী মোস্তফা মালিতা ওরফে মোস্ত (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) রাতে কোটচাঁদপুর থানা পুলিশ মেইন বাজারের পায়রা চত্তর থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ডাকাতির ঘটনায় তার সম্পৃক্ত থাকার বিষয়টি নিশ্চিত হলে এ মামলার আসামী করে আদালতে পাঠায়।
বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার ওসি (তদন্ত) ইন্সপেক্টর ইমরান আলম জানান, মঙ্গলবার আদালতে আসামী মোস্তফার ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানী শেষে বিজ্ঞ আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
গত ৪ অক্টোবর কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কের পুলিশ চেক পোষ্টের কাছে সংঘবদ্ধ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা সেই রাতে একটি ১৬০ সিসি আ্যাপাসি মোটরসাইকেল, ৪ টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এসময় ডাকাতদের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী রাসেল (২৮) আহত হন। পরে ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কোটচাঁদপুর থানায় ডাকাতি মামলা দায়ের করেন। প্রসঙ্গত কোটচাঁদপুর-চৌগাছা সড়কের জাবড়েখেত এলাকা ডাকাতির জন্য একটি নিরাপদ স্থান। এখানে একটি পুলিশ চেকপোষ্ট রয়েছে। যথাস্থানে পুলিশ প্রহরা না থাকায় প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে থাকে।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: