1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
কোটচাঁদপুর জামাইর নামে মামলা করলেন শ্বশুড়ি - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন
" "

কোটচাঁদপুর জামাইর নামে মামলা করলেন শ্বশুড়ি

  • প্রকাশের সময় সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১০৪ পঠিত

কোটচাঁদপুর প্রতিনিধি: জামাইয়ের নামে ধর্ষণে অভিযোগে থানায় মামলা করলেন শ্বশুড়ি লাইলি বেগম। রবিবার রাতে কোটচাঁদপুর থানায় এ মামলা করা হয়েছে। ওই ঘটনায় জামাইকে আটক করেছেন পুলিশ।

ভুক্তভোগী সুত্রে জানা যায়, কোটচাঁদপুর হরিণদীয়া গ্রামের ইমন হোসেনর সঙ্গে রাজাপুর গ্রামের জনৈক্য ব্যক্তির বড় মেয়ে সঙ্গে বিয়ে হয়।
পারিবারিক জীবনে তারা ১ সন্তানের জনক জননী। এর কিছু দিন  পর স্বামী স্ত্রী মধ্যে সম্পর্কের ফাটল ধরে। এরমধ্যেই ইমন ঘর বাধেন আরেক জনের সঙ্গে। বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হয়ে পড়ে। এ সময় ইমন ওই বউকে ছেড়ে দেন। পরে বড় বউয়ের  সঙ্গে আবারও ঘর সংসার শুরু করেন।

" "

পরে ইমন বড় বউয়ের ছোট বোনকে ফুসলিয়ে গেল ১৮ আগষ্ট নিয়ে পালিয়ে যান ঘর বাধার উদ্দেশ্য। বিষয়টি জানাজানি হলে, চাপ পড়তে থাকে ইমনের উপর। এরপেক্ষিতে ইমন তাকে স্থানীয় বলুহর স্ট্যান্ডে রেখে পালিয়ে যান। খবর পেয়ে ওই মেয়ের পরিবার তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

এরপর রবিবার রাতে কোটচাঁদপুর থানায় জামাইয়ের নামে ধর্ষন অভিযোগ করেন শ্বাশুড়ি লাইলী বেগম। মামলা নাম্বার -১১, তারিখ –২১-০৮-২০২২। ইমন হোসেন কোটচাঁদপুরের হরিণদীয়া গ্রামের আলী আকবরের ছেলে। মামলার পর পুলিশ তাকে আটক করে আদালতে সোপর্দ করেছেন।
কোটচাঁদপুর থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারি কর্মকর্তা আজিজুর রহমান জানান,ওই ঘটনায় থানায় ধর্ষন মামলা হয়েছে। অভিযুক্ত জামাইকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এদিকে ভিকটিমকে মেডিকেল করানোর জন্য ঝিনাইদহে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "