1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত - moulvibazar24.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মৌলভীবাজারে বাড়ছে ‘চোখ ওঠা’ রোগ মৌলভীবাজারে বিলুপ্ত হচ্ছে ক্যাবল সিস্টেম, চালু হচ্ছে ডিজিটাল সেটটপ বক্স কমলগঞ্জে অনিয়মের দায়ে ৩ প্রসাধনী প্রতিষ্টানকে জরিমানা দেশে উন্নত চা উৎপাদনের লক্ষ্যে টি টেস্টিং ও কোয়ালিটি কন্ট্রোল প্রশিক্ষণ কোর্স শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সকল ব্যবস্থা গ্রহণ করবে সরকার…পরিবেশমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব নদী দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি উদ্বোধনের লাল ফিতায় আটকে আছে কোটচাঁদপুরের গ্রাম্য এম্বুলেন্স  সার্ভিস কোটচাঁদপুর যুবদলের বিক্ষোভ সমাবেশ গুণী শিক্ষক আবুল ইসলাম স্যার বিদ্যালয় ছিল যার প্রাণ কোটচাঁদপুরে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি
" "

কোটচাঁদপুর ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র সংগ্রহ করতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত

  • প্রকাশের সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২৯ পঠিত
Exif_JPEG_420
কোটচাঁদপুর প্রতিনিধিঃ কোটচাঁদপুর আসাননগর- কুল্লাগাছা মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচনে মনোনয়নপত্র তুলতে গিয়ে দুই প্রার্থী লাঞ্ছিত হয়েছে।
এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবণে সাংবাদিক সম্মেলন করা হয় । সাংবাদিক  সম্মেলন লিখিত বক্তব্য পাট করেন অভিভাবক  সদস্য দেলোয়ার  হোসেন।
তিনি বলেন, আজ দুইটার দিকে  উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসে মনোনয়নপত্র তুলতে গেলে এলাঙ্গী ইউপি চেয়ারম্যানের অনুমতি ছাড়া মনোনয়নপত্র সংগ্রহের চেষ্টার অপরাধে অকথ্য ভাষায় গালিগালাজ,শারীরিকভাবে লাঞ্চিত ও কাছে থাকা প্রযোজনীয় কাগজ পত্র জোর পূর্বক ছিড়ে ফেলে।  অপরপ প্রার্থী গোলাম মোস্তফাকে চেয়ারম্যান মিজানুর রহমান খান তার অস্হায়ী কার্যালয়ে ডেকে প্রাণ নাশের হুমকি দেন।
এ সময় তিনি বলেন,  ফরম তোলার সাহস তোকে কে দিয়েছে। প্রাণের মায়া থাকলে বাড়ী ফিরে যা। সাথে সাথে অকথ্য ভাষায় গালিগালাজও করেন।
এ ব্যাপারে চেয়ারম্যান মিজানুর রহমান খানের সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ  কারীদের অভিযোগ অসত্য।  উপজেলা নির্বাভী অফিসার মোঃ দেলোয়ার হোসেনের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, ফরম তুলতে কারো কোন বাধা নেই। যদি কেউ করে থাকে সেটি ঠিক হবে না।মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন, ঘটনার সময় আমি অফিসে ছিলাম না। পরে শুনেছি। তবে আগমী ১৪ আগষ্ট মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে নিরাপত্তার স্বার্থে পুলিশ থাকবে। সাংবাদিক সম্মেলনে এলাঙ্গী ইউনিয়ন  আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি সদস্য আব্দুল মান্নান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউপি সদস্য তাইজুল ইসলাম উপস্হিত ছিলেন। সাংবাদিক সম্মেলন কারীরা সুষ্ঠু নিরপেক্ষ ও অংশ গ্রহন মূলক নির্বাচনের জন্য প্রশাসনের সহায়তা কামনা করেছেন। প্রসঙ্গত আগমী ২৮ আগষ্ট  আসননগর-কুল্লাগাছা মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৪ আগষ্ট মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "