1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’: টিকিট বিক্রি শুরু, বিকল্প সড়কের নির্দেশনা - moulvibazar24.com
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
" "

ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’: টিকিট বিক্রি শুরু, বিকল্প সড়কের নির্দেশনা

  • প্রকাশের সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৮৯ পঠিত

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানটি পরিদর্শন করবেন বলে আশা করা হচ্ছে। এ উপলক্ষে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

অনুষ্ঠানে মমতাজ বেগম এবং মিউজিক্যাল গ্রুপ মাইলসসহ বাংলাদেশি তারকাদের সঙ্গে পারফর্ম করবেন ভারতীয় একাডেমি পুরস্কার বিজয়ী জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ.আর.রহমান। তিনি ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন।

" "

মঙ্গলবার (২৯ মার্চ) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই সংগীতানুষ্ঠান। আসন বিন্যাসের ওপর ভিত্তি করে অনুষ্ঠানের টিকিটের দাম পড়বে এক হাজার থেকে ১০ হাজার টাকা।

২৮ এবং ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সেলিং পয়েন্টে টিকিট পাওয়া যাবে। এর আগে রোববার (২৭ মার্চ) কনসার্টটির টিকিটের মূল্য তালিকা প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মোট তিনটি ক্যাটাগরির টিকিট ছেড়েছে বিসিবি। প্রিমিয়াম গোল্ডের টিকিটের মূল্য ১০ হাজার, গোল্ড পাঁচ হাজার, আর ব্রোঞ্জ এক হাজার টাকা। এর মধ্যে প্রিমিয়াম ও গোল্ড টিকিটে মাঠে বসেই দেখা যাবে কনসার্টটি। এক হাজার টাকার টিকিটে কনসার্ট দেখা যাবে গ্যালারি থেকে। এ কনসার্টে প্রথম স্লটে পারফর্ম করবেন বাংলাদেশের শিল্পীরা। আর দ্বিতীয় স্লটে থাকবেন এ আর রহমান।

এদিকে মঙ্গলবার বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশের এলাকার সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (২৮ মার্চ) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এই নির্দেশনা দেন। নির্দেশনা অনুযায়ী মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং পর্যন্ত, টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং পর্যন্ত এবং শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার সড়কগুলোতে যানচলাচল বন্ধ রেখে ডাইভারশন দেওয়া হবে।এই সড়কের গাড়িগুলোকে বিকল্প সড়ক ব্যবহারের নির্দেশনা দেওয়া হয়েছে ডিএমপি থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "