1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা শ্রীমঙ্গলে যুবকের মৃতদেহ উদ্ধার বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার বন্যার্থ মানুষের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যোগ নিলেন মেয়র ফজলুর রহমান শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন আইজিপি… প্রাপ্ত অর্থ দিবেন বন্যার্তদের

‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’ বঙ্গবন্ধুকে নিয়ে এই প্রথম মঞ্চে গাইবেন অস্কারজয়ী এ আর রহমান

  • প্রকাশের সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৪৫ পঠিত

শতাধিক সফরসঙ্গী নিয়ে সংগীত জগতের মহাতারকা এ আর রহমান এখন বাংলাদেশে অবস্থান করছেন। জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপনে আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে।

অস্কারজয়ী এ শিল্পী সুরের মোহনা ছড়িয়ে দিতে অনুষ্ঠানের মঞ্চে উঠবেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বানানো দুটি গান মঞ্চে সরাসরি প্রথবারের মতো গাইবেন এ আর রহমান।

বাংলাদেশী গীতিকার জুলফিকার রাসেল, বাংলা ও হিন্দি ভাষাতে গানগুলো লিখেছেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকতে পারেন।

উপমহাদেশের বিখ্যাত সঙ্গীত পরিচালক ও সুরকার এ আর রহমান জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে বাংলা ও হিন্দি ভাষায় দুটি গানের সুর ও সঙ্গীত করেছেন। ‘বোলো জয় বঙ্গবন্ধু’ শিরোনামের হিন্দি গানটির ভিডিও গত বছর স্বাধীনতা দিবসে জাতীয় প্যারেড স্কয়ারে ১০ দিনের ‘মুজিব চিরন্তন’ অনুষ্ঠানে প্রদর্শিত হয়। তবে গানটি আজ সরাসরি মঞ্চে গাইবেন তিনি। এ গানের সঙ্গে ‘আজও শুনি বজ্রধ্বনি’ গানটিও প্রথমবারের মত গাইতে পারেন এ আর রহমান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে এসব তথ্য জানা গেছে।

বিসিবি এ আয়োজনের নাম দিয়েছে ‘ক্রিকেট সেলিব্রেট মুজিব ১০০’। বিকেল পৌনে ৬টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হচ্ছে। তবে সঙ্গীতপিপাসুরা বিকেল ৩টা থেকে নির্ধারিত টিকিট দেখিয়ে মাঠে ঢুকতে পারবেন ।

স্টেডিয়ামের মূল মাঠে বসে সরাসরি কনসার্ট উপভোগ করতে পারবেন ১০ হাজার দর্শক। তিন ক্যাটাগরিতে বিক্রি হচ্ছে টিকিট। সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। এ ছাড়াও ৫ হাজার টাকায় গোল্ড এবং ১০ হাজার টাকায় মিলছে প্লাটিনাম ক্যাটাগরির টিকিট। সন্ধ্যা ৭টায় অনুষ্ঠানস্থলে হাজির হওয়ার কথা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এ কনসার্টের পৃষ্ঠপোষক দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। পুরো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হবে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর