1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
গুগলে চাকুরি পেলেন শ্রীমঙ্গলের রাসেল সিংহ - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

গুগলে চাকুরি পেলেন শ্রীমঙ্গলের রাসেল সিংহ

  • আপডেট সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্ক: বিশ্বের সর্ববৃহৎ সার্চ ইঞ্জিন ও প্রযুক্তি প্রতিষ্ঠান গুগলে চাকরি পেয়েছেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ছেলে টি এইচ রাসেল সিংহ। গুগলের বাংলাদেশ অফিসে প্রজেক্ট ম্যানেজার হিসেবে তিনি কাজ করবেন।

জানা গেছে, টি এইচ রাসেল সিংহ শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৮ এসএসসি ও শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ড্যাফোডিল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি থেকে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

গত ১ আগস্ট গুগল থেকে চাকরির নিয়োগপত্র দেওয়া হয় তাকে। রাসেল শ্রীমঙ্গল উপজেলার রামনগর মণিপুরী পাড়ার মৃত টি এইচ রাজকুমার সিংহ ও টি এইচ ফাজতম্বী দেবীর ছেলে।

রাসেল গুগলে চাকরি পাওয়ার আগে ডিরেক্টর আল্টা স্পিড বিডি লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। স্টারগেট কমিউনিকেশন লিমিটেডের ডেপুটি ম্যানেজার ছাড়াও অসংখ্য প্রতিষ্ঠানে কাজ করেছেন রাসেল।

টি এইচ রাসেল সিংহ বলেন, স্বপ্নের একটি প্রতিষ্ঠান গুগল। সেখানে যেতে পারছি এটা অনেক বড় পাওয়া। আমার অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না। সব মিলিয়ে অনেক ভালো লাগছে।

পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আমি গরীবের সন্তান। অনেক কষ্ট করে লেখা পড়া করেছি। আমার বাবা ও মায়ের প্রতি সবসময় কৃতজ্ঞ। আমিসহ তিন ভাই বোন আমরা। আমি সবার বড়। বাবা মারা যান ২০১৮ সালে। আমার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: