1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
গোপনে ছবি তুলে সাংবাদিককে হয়রানির চেষ্টা - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন
" "

গোপনে ছবি তুলে সাংবাদিককে হয়রানির চেষ্টা

  • প্রকাশের সময় বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৩০ পঠিত

বিশেষ প্রতিনিধি:: সংবাদ প্রকাশের জেরে দৈনিক যুগান্তরের মৌলভীবাজার প্রতিনিধি হোসাইন আহমদের সাথে দেখা করে গোপনে দৃশ্যধরাণ করে হয়রানির চেষ্টা চালানো হয়েছে।

বুধবার ১৭ আগস্ট দুপুরের মৌলভীবাজারের মামার বাড়ি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। এই ঘটনায় সাংবাদিক হোসাইন আহমদ মৌলভীবাজার মডেল থানায় জিডি করেছেন। জিডি সূত্রে জানা যায়, মৌলভীবাজারের মনু নদীর ভাঙন রক্ষা প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশের পর বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একাধিক চক্র। ১৭ আগস্ট দুপুরে রাজনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু দৈনিক যুগান্তরের মৌলভীবাজার প্রতিনিধি হোসাইন আহমদের সাথে দেখা করার জন্য কল করেন। যুগান্তরের প্রতিনিধি হোসাইন আহমদ স্থানীয় মামার বাড়ি রেস্টুরেন্টে দেখা করার জন্য বলেন।

" "

আব্দুল্লাহ আল সাম্মু তার সাথে করে মনু নদী ভাঙন রক্ষা প্রকল্পের নিয়োগকৃত ঠিকাদার প্রতিষ্ঠান রিমি নির্মান সংস্থা (জেভি) এর ঠিকাদার লিমনকে সাথে নিয়ে আসেন। রেস্টুরেন্টের কেবিনে বসা অবস্থায় হোসাইন আহমদ লক্ষ করেন বাহির থেকে একজন মুঠোফোন দিয়ে ছবি ও ভিডিও ধারন করছে। তারপর তাকে ডেকে মোবাইল চেক করে দেখা যায়, গোপনে সে মোবাইল দিয়ে ছবি ধারণ করেছে।

পরে মোবাইলটি উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা সাধারণ ডায়রি দায়ের করেন যুগান্তরের প্রতিনিধি হোসাইন আহমদ ও বর্তমানে পুলিশের হেফাজতে মোবাইল সেটটি রাখা হয়েছে।

প্রতিনিধি হোসাইন আহমদ জানান, হাজার কোটি টাকা ব্যয়ে মৌলভীবাজারের মনু নদীর ভাঙন হতে কুলাউড়া, রাজনগর ও সদর উপজেলা রক্ষা প্রকল্পের অনিয়ন ও দুর্নীতি নিয়ে দৈনিক যুগান্তরের আমি দুইটি প্রতিবেদন করি। যার প্রেক্ষিতে বিভিন্ন মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এরই অংশ হিসেবে আমার সাথে দেখা করে সেই ছবি তারা আমাকে হয়রানি করার জন্য ব্যবহার করবে বলে আমি আশঙ্কা করি। বর্তমানে আমি থানায় জিডি করেছি ও বেআইনি কাজে ব্যবহুত মোবাইল পুলিশের হেফাজতে রয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক বলেন, সাংবাদিক হোসাইন আহমদ থানায় জিডি করেছেন। আমরা অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "