1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
চা শ্রমিকদের মজুরি নিয়ে বৃহস্পতিবার ঢাকায় বৈঠক - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন
" "

চা শ্রমিকদের মজুরি নিয়ে বৃহস্পতিবার ঢাকায় বৈঠক

  • প্রকাশের সময় সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৭৬ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: মজুরি বৃদ্ধির দাবিতে চলমান চা শ্রমিকদের আন্দোলনের সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে শ্রম ও কর্মসংস্থান অধিদপ্তর। আগামী বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল তিনটায় শ্রম ভবনের সভাকক্ষে প্রশাসনের লোকজন ও চা শ্রমিকদের নিয়ে এক বৈঠকের আয়োজন করা হয়েছে।

বৈঠকে সভাপতিত্ব করবেন শ্রম প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান সভায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক, শ্রম অধিদপ্তরের মহাপরিদর্শক, হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট ও চট্টগ্রামের জেলা প্রশাসক এবং পুলিশ সুপারকে উপস্থিত থাকতে একটি নোটিশ জারি করা হয়েছে।

" "

সোমবার (২২ আগস্ট) শ্রম মন্ত্রণালয়ের উপসচিব ড. মোহাম্মদ আবদুল কাদের এ সংক্রান্ত এক নোটিশ জারি করেন।

নোটিশে চা বাগান শ্রমিক ভবিষ্য তহবি ট্রাস্টি বোর্ডের উপপরিচালক ও নিয়ন্ত্রক মো. নাহিদুল ইসলাম, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি পংকজ কন্দ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিপেন পাল, অর্থ সম্পাদক পরেশ কালিন্দি, বালিশিরা ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি বিজয় হাজরা, সিলেট ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি রাজু গোয়ালা, মনুদলই ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি ধনা বাউরী, লঘরপুর ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি রবীন্দ্র গোঁড় ও লংলা ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি শহীদুল ইসলামকে যথাসময়ে সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে।

এরআগে- মজুরি বৃদ্ধির দাবিতে গত ৮ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত প্রতিদিন দুই ঘণ্টা করে কর্মবিরতি পালন করেন চা শ্রমিকরা। ১৩ আগস্ট থেকে শুরু হয় অনির্দিষ্টকালের ধর্মঘট। তবে ২২ আগস্ট দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার আশ্বাসে শ্রমিকদের একাংশ আন্দোলন প্রত্যাহার করে কাজে ফিরেন। আরেক অংশ এখনো আন্দোলন অব্যাহত রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "