1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
ছাত্রলীগের ছেলেদের জন্য সব চাকরিতে তদবির করবেন....জোহরা আলাউদ্দিন এমপি - moulvibazar24.com
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
" "

ছাত্রলীগের ছেলেদের জন্য সব চাকরিতে তদবির করবেন….জোহরা আলাউদ্দিন এমপি

  • প্রকাশের সময় শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১১০ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: পুলিশে ছাত্রলীগের নেতাকর্মীদের চাকরির জন্য তদবিরের সুযোগ চেয়ে বেশ আলোচনায় রয়েছেন মৌলভীবাজার-হবিগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

বৃহস্পতিবার বিকেল ৪টায় মৌলভীবাজার পুলিশ লাইনে মহিলা ব্যারাক উদ্বোধনে বক্তব্যে তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের জন্য তদবিরের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানান। পুলিশে ছাত্রলীগের নেতাকর্মীদের চাকরির তদবির নিশ্চিত করেই ছাড়বো। এ বিষয়ে সংসদেও কথা বলার কথা জানান এই সংসদ সদস্য।

" "

মৌলভীবাজার জেলা পুলিশের নারী ব্যারাকের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। পরে পুলিশ লাইনসে মতবিনিময় সভায় যোগ দেন তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ করে জোহরা আলাউদ্দিন বলেন,বিগত বিএনপি সরকার ছাত্রদলের পাঁচহাজার ক্যাডারকে পুলিশে চাকরি দিয়েছে। আমাদের ছাত্রলীগের যারা আছেন, তারা চাকরি পান না। এই ছেলেরা কি চাকরি পাওয়ার জন্য এতই অযোগ্য! এই ছেলেদের জন্য আমরা এমপি হয়েও অনুরোধ করার সুযোগ পাই না। মন্ত্রী (স্বরাষ্ট্রমন্ত্রী) যদি আমাদের সুযোগ দেন, লিখিত পরীক্ষায় পাস করার পর ভাইভায় যাতে আমরা তদবির করতে পারি। তাহলে আমাদের ছেলে-মেয়েরা কিছুটা হলেও চাকরি পাবে। আমার এই মিনতি, এই আরজি।

" "

এ বিষয়ে জানতে চাইলে সৈয়দা জোহরা আলাউদ্দিন বলেন, ‘আমি অনুষ্ঠানে বক্তব্য ছাড়াও স্টেজে বসেও স্বরাষ্ট্রমন্ত্রীকে আলাদাভাবে বলেছি আমাদের ছাত্রলীগের ভাইয়েরা কেন বসে থাকবেন। উনি আমাকে বললেন- এটা আমি চিন্তা করছি, দেখি কী করা যায়। বিষয়টি নিয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রেসার দিবো। আমি সব সময় ছাত্রদের কথা বলি।

বিষয়টি নিয়ে সংসদে কথা বলবেন জানিয়ে এই সংসদ সদস্য বলেন, ‘আমি সংসদে বলব। তবে সেখানে তো কথা বলার সুযোগ পাই না। কারণ, করোনার জন্য তো আমাদের বলতেই দেওয়া হয় না। খালি তো রুমিন ফারহানা (বিএনপির সংরক্ষিত নারী এমপি) কথা বলেন। আমরা তো সরকারি দল।’

‘ছাত্রলীগের ছেলেদের প্রভাইড করার দরকার আছে না? সেটা কি তারা বোঝে? কত ছেলে বসে আছে।

শুধু কি পুলিশের চাকরির ক্ষেত্রেই এটা করবেন এমন প্রশ্নে সৈয়দা জোহরা আলাউদ্দিন বলেন, ‘সব চাকরিতেই ছাত্রলীগের জন্য তদবির করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "