1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
জামিন পেলেন পরিবেশ ও বনমন্ত্রীর জামাতা - moulvibazar24.com
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:০০ অপরাহ্ন
সর্বশেষ খবর

জামিন পেলেন পরিবেশ ও বনমন্ত্রীর জামাতা

  • প্রকাশের সময় মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৭৫ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক:  হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার গেল নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেল জামিন পেয়ছেন।

সোমবার তার জামিন আবেদন হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। তবে একদিন পর আজ মঙ্গলবার (৫ জুলাই) হবিগঞ্জের দায়রা জজ মো. হাসানুল ইসলামের আদালতে ফের জামিন আবেদন করলে আদালত তাঁর জামিন আবেদন মঞ্জুর করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের পৌর নির্বাচনের দুই দিন আগে ১৫ জানুয়ারি আওয়ামী লীগের মেয়র প্রার্থী রাহেল চৌধুরীর লোকজন বিএনপি প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের উপর হামলা করেন। হামলায় গুরুতর আহত হন ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরী। আশংকাজনক অবস্থায় দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন।

এ ঘটনায় অভিযোগ দায়ের হলে ২০২২ সালের ৩০ মার্চ চার্জশিট প্রদান করে পিবিআই। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু হয়। গত ৪ জুলাই আসামি রাহেল চৌধুরী আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

আদালত তার জামিন না-মঞ্জুর করেন। মঙ্গলবার তার জামিন মঞ্জুর করেন জেলা ও দায়রা জজ মো. হাসানুল ইসলাম।নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে রাহেল চৌধুরী পরাজিত হন এবং বিজয়ী হন বিএনপি নেতা ছাবির আহমেদ চৌধুরী। গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক।

 

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme