1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

জুড়ী রিকশা চালককে পেটানোর দায়ের মামলাঃ প্রধান আসামী মানিক গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ-মৌলভীবাজার জেলার জুড়ীতে অসহায় রিকশা চালককে পেটানোর দায়ে প্রধান আসামী মানিক মিয়া কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি বেলাগাঁও গ্রামের আলফাজ আলীর ছেলে বেলাগাঁও যুব সমাজ কল্যাণ সংস্থা ও সপ্তম পঞ্চায়েত কবরস্থানের সভাপতি।

জুড়ী থানা সূত্রে জানা যায়, একই গ্রামের অসহায় রিকশা চালক সফিক আহমেদ (৩৫) এর কাছ থেকে বিদেশে নেওয়ার কথা বলে রোজিনা বেগম (৩২) ২ লক্ষ টাকা নেন। টাকা নেওয়ার পর থেকে বিভিন্ন টাল বাহানা দেখিয়ে কালক্ষেপণ করতে থাকে। টাকার জন্য চাপ দেওয়ায় গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১০.৩০ টার সময় রোজিনা বেগমের চাচাতো ভাই মানিক মিয়া ও আপন ভাই আলমগীর হোসেন বিবাদীকে ঘর থেকে জোরপূর্বক ধরে নিয়ে কন্টিনালা একটি দোকানের সামনে নিয়ে এলোপাতাড়ি মারধর করে। বিবাদী শফিক আহমেদকে মারধরের পাশাপাশি আসামীগণ বিবাদীর মা ও স্ত্রীর উপর হামলা করে দুইটি মোবাইল ফোন নিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করে স্থানীয়রা স্থানীয় ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করে।পরবর্তীতে বিবাদী শফিক আহমেদ এর শারীরিক অবস্থার অবনতি হলে ১৭ ফেব্রুয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

শফিক আহমেদের উপর হামলার দায়ে বিবাদী শফিক আহমদ জুড়ী থানায় বৃহস্পতিবার (৪ মার্চ) মানিক মিয়া কে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখ একটি মামলা দায়ের করে। মামলা নং-০২.মামলার অন্যান্য আসামীরা হলেন একই গ্রামের শাহজাহান মিয়ার ছেলে আলমগীর হোসেন(৩৪) ও মোঃ তারা মিয়ার স্ত্রী রোজিনা বেগম(৩২)
জুড়ী থানার অফিসার ইনচার্জ সন্ঞ্জয় চক্রবর্তী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এ সংক্রান্ত আরোও নিউজ