1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
জুড়ীতে ৪৪তম জাতীয় সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড মেলা উদ্বোধন - moulvibazar24.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
" "

জুড়ীতে ৪৪তম জাতীয় সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড মেলা উদ্বোধন

  • প্রকাশের সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৫৩ পঠিত

সিরাজুল ইসলামঃ  মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ২ দিনব্যাপি ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড মেলা উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ২ দিনব্যাপি ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ৭তম বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে,বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায়। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রতন কুমার অধিকারীর সভাপতিত্বে এতে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, নির্বাচন অফিসার মোঃ হাফিজুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনসুর আলী,পল্লী উন্নয়ন কর্মকর্তা তপন কুমার সূত্রধর,পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার মোঃ হিরন মিয়া, একাডেমির সুপারভাইজার মোহাম্মদ আলাউদ্দিন,ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আরমান আলী প্রমুখ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ গণমাধ্যমের সদস্যবৃন্দ ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন ।

" "

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রতন কুমার অধিকারী বলেন, বিজ্ঞান নিয়ে লেখা বই ‘এসো আমরা বিজ্ঞানে জগতে পা দেই’ কিছু অংশ পাঠ করে শুনান এবং বলেন, বিজ্ঞান সম্পর্কে লেখা বিভিন্ন বই পড়তে হবে। বিজ্ঞান হলো প্রাকৃতিক সম্পদকে বিশদ আকারে গবেষণা করে মানুষের জীবনযাত্রার মান উন্নত করার সহজ উপায়। আজকে শিক্ষার্থীদের ক্ষুদ্র ক্ষুদ্র আবিষ্কার বৃহত্তর কিছু আবিষ্কার করতে প্রেরণা যোগাবে। ইচ্ছা শক্তিকে কাজে লাগিয়ে দেশ ও দেশের মানুষের উন্নয়নে নতুন নতুন কিছু আবিষ্কার করতে হবে।

আলোচনা সভা শেষে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড ও ডিজিটাল উদ্ভাবনের উপর শিক্ষার্থীদের মনোযোগ আকর্ষণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "