1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
জুড়ীতে প্রধানমন্ত্রীর ছবি ছাড়াই প্রশাসনের অনুষ্টান - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
" "

জুড়ীতে প্রধানমন্ত্রীর ছবি ছাড়াই প্রশাসনের অনুষ্টান

  • প্রকাশের সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১২৪ পঠিত

বিশেষ প্রতিনিধি:  বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপির উপস্থিতিতে জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত দুইটি অনুষ্ঠানের ব্যানারে নেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি।অবশ্য দলীয় নেতাকর্মী,প্রশাসনের কর্মকর্তা সহ কেউ এ বিষয়ে কথা বলে নি।

বুধবার উপজেলা প্রশাসন আয়োজিত জুড়ী উপজেলা অডিটোরিয়ামে সামাজিক সম্পীতি কমিটির ব্যানারে একটি অনুষ্ঠান,এবং উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রীড়া সামগ্রী বিতরনের পৃথক দুইটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

" "

দুইটি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি।সে সব অনুষ্ঠানের ব্যানারে স্থানীয় এমপি,বন,পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের ছবি থাকলেও প্রধানমন্ত্রীর ছবি দেওয়া হয়নি।

প্রশাসনের কোন অনুষ্ঠান,দলীয় অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি থাকা বাধ্যতামূলক থাকলে ও সেখানে এ নিয়ম মানা হয়নি।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক,আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক,ভাইস চেয়ারম্যান রিংকু রন্জন দাশ বলেন, এই ব্যানার প্রশাসন করেছে,ছবির বিষয়ে আমার জানা নেই।পরে অবশ্য বলেন, ব্যানারে ছবি না থাকলে ও সামনের সারিতে বড় আকারে প্রধানমন্ত্রীর ছবি ছিলো।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেন, কোনো ব্যানারে প্রধানমন্ত্রীর ছবি দেওয়ার বাধ্যবাধকতা নেই,কেউ ইচ্ছা করে দেয় কেউ দেয়না।

এ বিষয়ে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর ব্যক্তিগত ফোনে কল দিলে তিনি রিসিভ করেন নি।পরে একান্ত সহকারী সচিব কবিরুজ্জামান চৌধুরী এ ব্যাপারে মন্তব্য করতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "