1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
জুড়ীতে রিক্সা সমিতি ও জুড়ী ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ | moulvibazar24.com
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০১:৩০ অপরাহ্ন

জুড়ীতে রিক্সা সমিতি ও জুড়ী ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১

বিশেষ প্রতিনিধি-মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের মনতৈল রিকশা শ্রমিক কল্যাণ সমিতি, রেজিং নং মৌল-১৭১/৯৭ অসহায় দিনমজুর সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী ও জুড়ী ক্লাব আলাদাভাবে জুড়ী উপজেলার বিভিন্ন এলাকার বোবা মানুষের মাঝে ঈদের পোষাক ও ইফতার বিতরণ করেছে।

সোমবার(১০ মে) দুপুর ২ টায় মনতৈল (বজিটিলা) রিকসা শ্রমিক ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাছুম রেজা।
সমিতির আহ্বায়ক মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মজহর আলী মদন,গ্রামীণ ব্যাংকের এজিএম (অবঃ) মোঃ মুজিবুর রহমান, ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ লাল মিয়া।
বাদ আসর জুড়ী ক্লাব এর সভাপতি মাহবুবুর রহমান ছোটন এর সভাপতিত্বে তার নিজ বাসভবনে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম,অন্যতম সদস্য সাংবাদিক আলআমিন আহমদ।
বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক এবাদুর রহমান,তাপস দাশ প্রমূখ।
রিকসা শ্রমিক সমিতি ১৮০ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও জুড়ী ক্লাব ১০ জন বোবা মানুষকে পোষাক ইফতার বিতরণ করেছে। গতকাল ও হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে ঈদের পোষাক বিতরণ করে জুড়ী ক্লাব।
সংগঠনের সভাপতি মাহবুবুর রহমান ছোটন বলেন,সংগঠনের মুলনীতি হচ্ছে,”মানুষ মানুষের জন্য” এই শ্লোগান কে আমরা সবসময় লালন করি।সকল সদস্যদের সহযোগিতায় আমরা প্রতিবছর এ ধরনের সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছি।আগামীতে আরও বড় পরিসরে ঈদ উপহার যাতে দিতে পারি এ জন্য সকলের দোয়া কামনা করছি

এ সংক্রান্ত আরোও নিউজ