1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
ঝাড়ুতে বেঁধে জাতীয় পতাকা উত্তোলন - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন
" "

ঝাড়ুতে বেঁধে জাতীয় পতাকা উত্তোলন

  • প্রকাশের সময় সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১০৬ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্ক: জাতীয় শোক দিবসে যথাযোগ্য মর্যাদায় অর্ধনমিত করে উত্তোলনের কথা জাতীয় পতাকা। এ নিয়ে আগস্ট মাসের শুরু থেকে সরকারিভাবে প্রচার-প্রচারণাও চালানো হচ্ছে। শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলনের নিয়ম নিয়ে গণমাধ্যমেও বিভিন্ন সময় সংবাদ প্রচারিত হয়েছে।

কিন্তু জাতীয় শোক দিবসে পাকিস্তানি মালিকানাধীন হাবিব ব্যাংক লিমিটেড (এইচবিএল) সিলেট শাখা জাতীয় পতাকা উত্তোলনের নামে চরম দৃষ্টতা দেখিয়েছে। ঝাড়ুতে বেঁধে উত্তোলন করেছে পতাকা। এতে সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

" "

সোমবার (১৫ আগস্ট) দুপুরে পূর্ব জিন্দাবাজারস্থ হাবিব ব্যাংকে গিয়ে দেখা যায়, ব্যাংকের সামনে ঝাঁড়ুর মধ্যে একটি জাতীয় পতাকা বেঁধে রাখা হয়েছে। ব্যাংকের নিরাপত্তারক্ষীরা জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে পতাকাটি উত্তোলন করা হয়েছে।ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তায় নিয়োজিত প্রহরী কমলেশ দে জানান, ব্যাংকের অপর নিরাপত্তা কর্মী আফজল মিয়া এই পতাকাটি বেঁধে রেখেছেন।

এ প্রসঙ্গে নিরাপত্তাকর্মী আফজল মিয়া বলেন, বাঁশ না পেয়ে তিনি না বুঝে ঝাড়ুর মধ্যে পতাকাটি টানিয়েছেন। পরে সাংবাদিকদের উপস্থিতিতে কমলেশ দে পতাকাটি ঝাড়ু থেকে খুলে নেন।হাবিব ব্যাংক সিলেট শাখার ক্যাশ ইনচার্জ বিদ্যুৎ কুমার দে’র সাথে যোগাযোগ করলে তিনি  বলেন, ‘এটা মারাত্মক ভুল হয়েছে। নিরাপত্তাকর্মীরা না বুঝে জাতীয় পতাকার অবমাননা করেছে। এজন্য তিনি নিজেও দুঃখিত।নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জাতীয় পতাকা অবমাননার বিষয়টি সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের দৃষ্টি গোচর করা হলে তিনি  বলেন, ‘এ ব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "