1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম
খেলাধুলা ভালোবাসেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বনমন্ত্রী যুক্তরাজ্যে পড়াশোনার সুযোগ করে দিতে কাজ করছে মৌলভীবাজার ‘টিম’ মৌলভীবাজার জেলা ও দায়রা জজকে বিদায়ী সংবর্ধনা মৌলভীবাজার শেখ রাসেল কম্পিউটার প্রশিক্ষণ ও বঙ্গমাতা সেলাই প্রশিক্ষণের উদ্বোধন বড়লেখায় জেলা পরিষদের অডিটরিয়াম উদ্বোধন কমলগঞ্জ গ্যাস ফিলিং স্টেশনে সংঘর্ষ অটোরিকশা চালক নিহত: সড়ক অবরোধ বড়লেখায় ভারতীয় ফেন্সিডিলসহ আটক -২ জুড়ী রিকশা চালককে পেটানোর দায়ের মামলাঃ প্রধান আসামী মানিক গ্রেফতার জুড়ীতে হাকালুকি নেটওয়ার্ক ফটোগ্রাফি কনটেস্ট-২০২০ পুরষ্কার বিতরন মানুষের বিপদে এগিয়ে যাওয়াই পুলিশের প্রধান কাজ…পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

ঢাকায় আমিরাতের ভিসা সেন্টারে ভয়াবহ বিস্ফোরণ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

রাজধানী ঢাকার গুলশানের সংযুক্ত আরব আমিরাতের দূতাবাসের ভিসা প্রসেসিং কার্যালয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত ছয় জন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহতদের বেসরকারি ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাস্থলে এরই মধ্যে দমকল পৌঁছেছে।

গুলশান এলাকার অতিরিক্ত পুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ সাংবাদিকদের জানিয়েছেন, বোমা নিষ্ক্রিয়করণ দলও সেখানে যাচ্ছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসির বিস্ফোরণ থেকে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

দমকল বিভাগের কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, একটি বিস্ফোরণের খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন। তারা ভবনটি পরীক্ষা করে দেখছেন।

গুলশান ২ নম্বর এলাকায় এম্পোরি ফাইনান্সিয়াল সেন্টার নামে একটি বহুতল ভবনের একটি তলায় সংযুক্ত আরব আমিরাতের এই ভিসা প্রসেসিং সেন্টারটি। তবে মূল দূতাবাস বা রাষ্ট্রদূতের বাসভবন এই এলাকায় নয়।

ঢাকা মহানগর পুলিশের ডিপ্লোম্যাটিক সিকিউরিটির জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার গণমাধ্যমকে জানিয়েছেন, সেখানে কাচ ভেঙে কয়েকজন সামান্য আহত হয়েছেন বলে জানা গেছে। যাদের ছয় জনকে হাসপাতালে নেয়া হয়েছে।

এ সংক্রান্ত আরোও নিউজ