1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:২৭ অপরাহ্ন

তৃণমূল সাংবাদিকতায় জাতীয় স্বীকৃতি পেলেন আহমদ সিরাজ

  • প্রকাশের সময় সোমবার, ৩০ মে, ২০২২
  • ৯২ পঠিত
বিশেষ প্রতিনিধি:  মৌলভীবাজারের কৃতি সন্তান আহমদ সিরাজ তৃণমূল সাংবাদিকতায় জাতীয় পর্যায়ে স্বীকৃতি পেলেন। দেশের তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ প্রতি জেলা থেকে একজন করে মোট ৬৪ জন প্রবীণ ও গুণী সাংবাদিককে বিশেষ সম্মাননা দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে বসুন্ধরা গ্রুপ।
সোমবার (৩০ মে) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আসিসিবি) এক জমকালো অনুষ্ঠানে তাঁদের হাতে সম্মাননাপত্র তুলে দেওয়া হয়।
অনুসন্ধানী সাংবাদিকতায় অ্যাওয়ার্ড প্রদান উপলক্ষে গুণী সাংবাদিকদের এই সম্মাননা দেওয়া হচ্ছে। জেলার অহংকার, লেখক ও গবেষক ও প্রবীন সাংবাদিক আহমদ সিরাজ প্রথম বারের মতো জাতীয় পর্যায়ে সাংবাদিকতায় স্বীকৃতি পেলেন। দেশ বরেণ্য ৮ জন বিশিষ্ট ব্যক্তির বিচারে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’ এর জন্য মনোনীত হয়েছেন আমাদের সিরাজ ভাই। অন্যান্যদের সাথে আজ উনি পদক গ্রহণ করবেন।
আহমদ সিরাজ পশ্চাদপদ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে একজন শুভ চিন্তক। তাঁর লেখনীর মাধ্যমে এসব প্রতিচ্ছবি প্রকাশ পায়। প্রচার বিমুখ অনন্য ব্যক্তিত্ব আহমদ সিরাজ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শ্রীনাথপুরে ১৯৫৬ সালে জন্ম গ্রহণ করেন। তৃণমুল সাংবাদিকতায় তিনি বলিষ্ঠ ভূমিকা রেখে ছিলেন।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর