1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
দানবীর ব্যক্তি মরে অমর হয়ে আছেন..মঙ্গলবার ষষ্ঠ মৃত্যুবার্ষীকী | moulvibazar24.com
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা চলতি বছরের শেষ নাগাদ দেশে ৫জি সেবা চালু করা হবে:সজীব ওয়াজেদ জয় লন্ডনে ব্রিটিশ-বাংলাদেশি তরুণীকে হত্যা সরকারি গাড়ি চুরির পর দুর্ঘটনা,পথেই ফেলে পালাল চোর মৌলভীবাজার জেলা কারাগারে কারাবন্দীদের মাদকের কুফল সম্পর্কে অবগত করার জন্য মাদক বিরোধী আলোচনা সভা পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ শ্রীমঙ্গলে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান কমছে মৌলভীবাজারে করোনা আক্রান্ত রোগী শ্রীমঙ্গল চা ব্যবসায়ীদের নিয়ে ফিনলে টি কোম্পানির মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েত এর আয়োজনে এশিয়ান ড্রেজার লিগ ক্রিকেট টুর্নামেন্ট

দানবীর ব্যক্তি মরে অমর হয়ে আছেন..মঙ্গলবার ষষ্ঠ মৃত্যুবার্ষীকী

  • আপডেট সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্কঃ বীরমুক্তিযুদ্ধা ও প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী আওয়ামীলীগের জনপ্রিয় নেতা, পৌর চেয়াম্যান এমপি থেকে দেশের মানুষের প্রিয় সৈয়দ মহসিন আলীর ১৪ সেপ্টেম্বর ষষ্ঠ মৃত্যুবার্ষীকী।

রাজনীতি করে অনেকে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছেন। কিন্তু তিনি (মহসিন আলী) মৃত্যুর আগে নিজের সম্পদ বিক্রি করে মানুষের সেবায় বিলিয়ে গেছেন। বিনিময়ে তিনি পেয়েছেন মানুষের শ্রদ্ধা ও ভালবাসা। এই দানবীর ব্যক্তি মরে অমর হয়ে আছেন। ’

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী, বীর মুক্তিযুদ্ধা সৈয়দ মহসিন আলীর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী মৌলভীবাজারে পারিবারিক ও দলীয়ভাবে পালিত হবে।

১৪ সেপ্টেম্বর দুপুর ১২টায় সৈয়দ শাহ মোস্তফা (র.) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসিন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে মরহুমের সহধর্মিণী মৌলভীবাজার-৩ আসনের সাবেক সাংসদ সৈয়দা সায়ারা মহসীন,পরিবারবর্গ, জেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করে গেছেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ মহসিন আলী মারা যান।

এ সংক্রান্ত আরোও নিউজ