1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
দিরাই উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

দিরাই উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

  • আপডেট সময় শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

সুনামগঞ্জে জলমহালকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দা রুহেদ হত্যা মামলায় দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যরাতে সিলেটে অভিযান চালিয়ে র‌্যাবের একটি চৌকস দল তাকে গ্রেপ্তার করে বলে সিলেটটুডে২৪ কে নিশ্চিত করেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি বলেন, সিলেট থেকে র‌্যাবের একটি দল প্রদীপ রায়কে গ্রেপ্তার করে দিরাই থানায় হস্তান্তর করা হয়। তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত ১৮ অক্টোবর দিরাই উপজেলার ভাটিপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে রুহেদ মিয়া (৪৫) নামের একব্যক্তি নিহত হন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়।

এ ঘটনায় ২২ অক্টোবর নিহত রুহেদ মিয়ার ভাই সোহেদ মিয়া বাদী হয়ে দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে প্রধান আসামি করে ৭৩ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে উপজেলার মেঘনা বারোঘর জলমহালের অলিখিত ইজারাদার প্রদীপ রায়ের লোক  ও একই গ্রামের আমেরিকা প্রবাসী ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি কাজল নূরের লোকজনদের মধ্যে জলমহালের পাশ্ববর্তী মালিকানা জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে কয়েকবার শালিস বৈঠক হলেও কোন সুরাহা হয়নি।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে আমেরিকা প্রবাসী ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রবাসী কাজলনূরের স্বজনরা জলমহাল সংলগ্ন তার মালিকানা জমিতে চাষাবাদের জন্য পানি ধরে রাখতে বাঁধ দিতে গেলে জলমহালের ইজারাদারের  লোকজনের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে রুহেদ মিয়া ঘটনাস্থলে মারা যান।

প্রসঙ্গত, বিগত ২০১৭ সালে দিরাইয়ের জারলিয়া জলমহালে ট্রিপল হত্যা মামলার প্রধান আসামী প্রদীপ রায় বর্তমান জামিনে রয়েছেন।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: