1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
আইজিপির পক্ষ থেকে মৌলভীবাজারের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ পরিবেশের উন্নয়ন দৃশ্যমান করতে কর্মকর্তাদের কঠোর নির্দেশ পরিবেশমন্ত্রীর মৌলভীবাজার জেলা জাসাসের আহবায়কে উদ্যোগে পানিবন্দী পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শ্রীমঙ্গল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান শ্রীমঙ্গলে ‘‘ইউনিয়ন পরিষদের বাজেটে ওয়াশ বরাদ্ধ,প্রত্যাশা ও প্রাপ্তি’’ শীর্ষক এক কনসালটেশন কর্মশালা পুলিশের অভিযানে কুলাউড়ায় ইয়াবাসহ ২ কারবারি গ্রেফতার কোটচাঁদপুরে  কিশোরি ক্লাবের সচেতনতামূলক সভা কোটচাঁদপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের স্টোর রুমে আটকে রাখার অভিযোগ মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা বিষয়ক কর্মশালা

দুইবার গর্ভপাত হয় কাজলের! ক্ষেপে গিয়ে যা করেন অজয়

  • প্রকাশের সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৮০ পঠিত

বলিউডের অন্যতম সেরা দম্পতি অজয় দেবগন ও কাজল। ১৯৯৯ সালে তারা বিয়ে করেন। দুই সন্তান নায়সা এবং যুগকে নিয়ে তাদের ২৩ বছরের সুখের সংসার। তবে দুই তারকার দীর্ঘ এই দাম্পত্যে ঝড়ও উঠেছে একাধিক বার। আবার থেমেও গেছে। তার মধ্যে অন্যতম ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকা কাজলের দুই বার গর্ভপাত!

শনিবার ছিল ‘ফুল অর কাঁটে’ ছবির নায়ক অজয় দেবগনের ৫৩তম জন্মদিন। বিশেষ এ দিনে নতুন করে আলোচনায় স্ত্রী কাজলের সঙ্গে তার সেই দাম্পত্য কলহের ঘটনা। দুই সন্তান নায়সা ও যুগের জন্মের আগে দুই বার গর্ভপাত হয়েছিল কাজলের। এর জন্য অভিনেত্রীকেই দোষারোপ করেছিলেন তার স্বামী অজয়।

প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার পরে কাজলকে অভিনয় করতে বারণ করেছিলেন বলিউডের এই অ্যাকশন হিরো। কিন্তু ‘সিংহাম’ তারকার কথা শোনেন কাজল। নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন নায়িকা। তাই অভিনয়ের সুযোগ আসায় পিছপা হননি। কিন্তু সেই অভিনয়ই কাল হয় কাজলের জন্য। শুটিংয়ের অতিরিক্ত পরিশ্রমে তার গর্ভপাত হয়ে যায়।

তার পরের ঘটনার সাক্ষী তো গোটা বলিউড। সালটা ২০০১। করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম’-এর সেটে নাচতে গিয়ে দুর্ঘটনার শিকার হন কাজ। তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। ওই অবস্থায় শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লাড়কা হ্যায় আল্লাহ’ গানের শুটিং চলছিল৷ নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎই মাথা ঘুরে পড়ে যান কাজল।

খবর পেয়ে সেই মুহূর্তেই শুটিং সেটে গিয়ে উপস্থিত হন নায়িকার স্বামী অজয়। সকলের সামনে চড় কষিয়ে দেন কাজলের গালে। পরিচালক করণ জোহরের উপরেও রেগে যান অভিনেতা। অন্তঃসত্ত্বা অবস্থায় কাজলকে দিয়ে নাচের দৃশ্য করানোর জন্য ধমক দেন তাকেও। কাজলকে ভর্তি করানো হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।

ওই ঘটনার পর অনেক দিন পর্যন্ত অজয় ও করণ জোহরের সম্পর্ক ভালো ছিল না। কারণ দ্বিতীয় বার গর্ভপাত হয়ে গিয়েছিল কাজলের। পরবর্তীতে এক সাক্ষাৎকারে নায়িকা এ কথা জানিয়েছিলেন। সে বছর করণ জোহরের ‘কাভি খুশি কাভি গম’ সুপারহিট হয়। সেরা অভিনেতা-অভিনেত্রী ফিল্মফেয়ার পুরস্কার জেতেন শাহরুখ-কাজল দুজনেই।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর