1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
দুইবার গর্ভপাত হয় কাজলের! ক্ষেপে গিয়ে যা করেন অজয় - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
" "

দুইবার গর্ভপাত হয় কাজলের! ক্ষেপে গিয়ে যা করেন অজয়

  • প্রকাশের সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ২৫৫ পঠিত

বলিউডের অন্যতম সেরা দম্পতি অজয় দেবগন ও কাজল। ১৯৯৯ সালে তারা বিয়ে করেন। দুই সন্তান নায়সা এবং যুগকে নিয়ে তাদের ২৩ বছরের সুখের সংসার। তবে দুই তারকার দীর্ঘ এই দাম্পত্যে ঝড়ও উঠেছে একাধিক বার। আবার থেমেও গেছে। তার মধ্যে অন্যতম ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকা কাজলের দুই বার গর্ভপাত!

শনিবার ছিল ‘ফুল অর কাঁটে’ ছবির নায়ক অজয় দেবগনের ৫৩তম জন্মদিন। বিশেষ এ দিনে নতুন করে আলোচনায় স্ত্রী কাজলের সঙ্গে তার সেই দাম্পত্য কলহের ঘটনা। দুই সন্তান নায়সা ও যুগের জন্মের আগে দুই বার গর্ভপাত হয়েছিল কাজলের। এর জন্য অভিনেত্রীকেই দোষারোপ করেছিলেন তার স্বামী অজয়।

" "

প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার পরে কাজলকে অভিনয় করতে বারণ করেছিলেন বলিউডের এই অ্যাকশন হিরো। কিন্তু ‘সিংহাম’ তারকার কথা শোনেন কাজল। নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন নায়িকা। তাই অভিনয়ের সুযোগ আসায় পিছপা হননি। কিন্তু সেই অভিনয়ই কাল হয় কাজলের জন্য। শুটিংয়ের অতিরিক্ত পরিশ্রমে তার গর্ভপাত হয়ে যায়।

তার পরের ঘটনার সাক্ষী তো গোটা বলিউড। সালটা ২০০১। করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম’-এর সেটে নাচতে গিয়ে দুর্ঘটনার শিকার হন কাজ। তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। ওই অবস্থায় শাহরুখ খানের সঙ্গে ‘ইয়ে লাড়কা হ্যায় আল্লাহ’ গানের শুটিং চলছিল৷ নাচের মহড়া দিতে গিয়ে হঠাৎই মাথা ঘুরে পড়ে যান কাজল।

খবর পেয়ে সেই মুহূর্তেই শুটিং সেটে গিয়ে উপস্থিত হন নায়িকার স্বামী অজয়। সকলের সামনে চড় কষিয়ে দেন কাজলের গালে। পরিচালক করণ জোহরের উপরেও রেগে যান অভিনেতা। অন্তঃসত্ত্বা অবস্থায় কাজলকে দিয়ে নাচের দৃশ্য করানোর জন্য ধমক দেন তাকেও। কাজলকে ভর্তি করানো হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।

ওই ঘটনার পর অনেক দিন পর্যন্ত অজয় ও করণ জোহরের সম্পর্ক ভালো ছিল না। কারণ দ্বিতীয় বার গর্ভপাত হয়ে গিয়েছিল কাজলের। পরবর্তীতে এক সাক্ষাৎকারে নায়িকা এ কথা জানিয়েছিলেন। সে বছর করণ জোহরের ‘কাভি খুশি কাভি গম’ সুপারহিট হয়। সেরা অভিনেতা-অভিনেত্রী ফিল্মফেয়ার পুরস্কার জেতেন শাহরুখ-কাজল দুজনেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "