1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ সাম্প্রতিক সময়ে দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতন, হত্যা এবং অগ্নিসংযোগের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৯ অক্টোবর সকালে শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে ‘সাধারণ সনাতনী সমাজ’ এর ব্যানারে এ মানববন্ধন করা হয়।

উল্লেখ্য দেশের কুমিল্লা, নোয়াখালী, ফেনী, কমলগঞ্জ, রাঙ্গামাটি, হাজীগঞ্জ, হবিগঞ্জ, রংপুরসহ দেশের বিভিন্ন ধারাবাহিক হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল সহ দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও ধর্মীয় সংগঠন।

মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের একটি অসাম্প্রদায়িক বাংলাদেশে একটি চক্র সাম্প্রদায়িকতাকে উস্কে দিচ্ছে। দেশকে অস্থিতিশীল করার গভীর চক্রান্তে লিপ্ত। তাই পালা করে দেশের সংখ্যালঘুদের ধর্মীয় উপাসনালয় ভাংচুর লুটপাট অগ্নিসংযোগ এবং হত্যার মত জঘন্য অপরাধ সংঘটিত হচ্ছে। এই সাম্প্রদায়িক গোষ্ঠীকে দেশের সকল সু- নাগরিক এবং বাঙালি সত্ত্বার ধার্মিক মানুষগুলোকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এবং সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয় দেশের প্রশাসন এবং মাননীয় প্রধানমন্ত্রীর নিকট।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক ও মানবধিকার কর্মী এস কে দাশ সমুন, কানাই লাল দাস, টি এস এস কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক জগদীশ দাশ, প্রিতম দাশ, সুদীপ্ত দে, সৌমিক দেব প্রমূখ।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: