1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:০৭ অপরাহ্ন

নাটকে অভিনয় দীপা খন্দকার

  • প্রকাশের সময় শনিবার, ২৮ মে, ২০২২
  • ১০০ পঠিত

নাটকে অভিনয় নিয়েই ছিল দীপা খন্দকারের ব্যস্ততা। এর পাশাপাশি বিজ্ঞাপনে মডেল হিসেবেও ছিলো তার নান্দনিক উপস্থিতি। ক্যারিয়ারের দীর্ঘদিনের পথচলায় দর্শকের অপরিসীম ভালোবাসায় দীপা খন্দকার নিজেকে অভিনয়েই গড়ে তুলেছেন পরিপক্কভাবে।

বিশেষত নাটকেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ ছিলেন বিধায় সিনেমায় নিয়ে তার খুব বেশি ভাবনা ছিলোনা। তবে এই সময়ে এসে দীপা খন্দকার সিনেমাতেও বেশ ব্যস্ত সময় পার করছেন।

এরই মধ্যে তিনি শেষ করেছেন চারটি সিনেমার কাজ। সিনেমাগুলো হচ্ছে মো. ইকবালের ‘রিভেঞ্জ’, শহীদ রায়হানের ‘মনোলোক’. কামরুজ্জামান রোমানের ‘মোনা’ ও সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’। প্রতিটি সিনেমাতেই দীপা খন্দকার বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। দীপা খন্দকার অভিনীত একমাত্র মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘ভাইজান’। সিনেমাটিতে তিনি শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করেন।

সিনেমাতে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘এটা সত্যি যে নাটকে এবং বিজ্ঞাপনে কাজ করা নিয়েই আমাকে ব্যস্ত থাকতে হয়। সিনেমাতে কাজ শুরু করার কারণে ব্যস্ততা আগের চেয়ে অনেক বেড়ে গেছে। বলা যায় কাজের চাপ বেড়ে গেছে। তবে এটা সত্যি সিনেমাতে কাজ করতে একটু কষ্টই হয়। কারণ সংসার, পরিবার, সন্তানকে সময় দেয়া যায়না মনেরমতো। তবে কাজতো কাজই, কাজ করতেই হয়।

তারপরও অনেক চাপ নিয়ে কাজ করতে ভালোও লাগেনা। জীবন চ্যালেঞ্জের। তবে সংসার, সন্তানকে মনের মতো সময় দিয়ে কাজটা উপভোগ করতে চাই। কারণ আমি মনে করি পরিবারই সবার আগে। কাজ অবশ্যই জীবনের জন্য, বেঁচে থাকার জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু কাজই যদি সবকিছুর ঊর্ধ্বে হয়ে যায়, তখন পরিবার গুরুত্বহীন হয়ে যায়। সেটা আমি চাইনা। কারণ দিন শেষে পরিবার, পরিবারের মানুষেরাই সবচেয়ে বেশি আপন।’

এদিকে গেলো মা দিবস উপলক্ষে দীপা খন্দকার একটি ডিটারজেন্ট লিক্যুইডের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন ইসরার আহমেদ আদনান। ভীষণ আবেগী এই বিজ্ঞাপনটিতে দীপার অনবদ্য অভিনয় এরই মধ্যে বেশ প্রশংসিত হয়েছে। দীপাও বিজ্ঞাপনটিতে মডেল হিসেব কাজ করার জন্য বেশ সাড়া পাচ্ছেন। দীপা বলেন, ‘মাঝে মধ্যে এই ধরনের গল্প নির্ভর আবেগী বিজ্ঞাপনে কাজ করতে ভীষণ ভালোলাগে। শিল্পী হিসেবে নিজেকে খুঁজে পাওয়া যায় এসব কাজে।’

এদিকে ঈদের পর গতকালই প্রথম দীপা খন্দকার প্রথম শুটিং শুরু করলেন। বাংলাভিশনে নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ সিজন টু’ প্রচার হচ্ছে। এই নাটকেরই শুটিং-এ অংশ নিয়েছেন তিনি। করবেন টানা তিনদিন। এছাড়াও বাংলাভিশনে দীপা অভিনীত ইসমত আরা শান্তি পরিচালিত ‘মেঘমালা’ নামক নতুন একটি ধারাবাহিকের প্রচার শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর