1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ - moulvibazar24.com
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
কুয়েতে শেখ রাসেল স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্প্রীতি বিনষ্টের উষ্কানি দাতাদের ছাড় দেয়া হবে না-আব্দুস শহীদ এমপি দেশব্যাপী সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন চাকরি স্থায়ীকরণের দাবিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ মম্মেলন মৌলভীবাজার আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা ডলফিন কনজারভেশন অ্যাকশন প্ল্যান” চূড়ান্ত করেছে সরকার কোটচাঁদপুরে সড়কে ডাকাতির ঘটনায় ৭ মামলার আসামী গ্রেফতার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মৌলভীবাজার জেলায় বিশেষ সংহতি সভা মৌলভীবাজার বিআরটিএ’র দালাল চক্রের সদস্য গ্রেফতার মৌলভীবাজার ইসকনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

পরকীয়া প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্ক: গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে হবিগঞ্জের মাধবপুরে। এ ঘটনায় নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- পৌরসভার ১নং ওয়ার্ডের পূর্ব মাধবপুরের মো. ইদ্রিস আলীর ছেলে বাদশা পাঠান, মো. সোয়াব মিয়ার ছেলে জীবন মিয়া, কাটিহারা গ্রামের মাহবুব মিয়ার মেয়ে লাকী আক্তার ও বিজয়নগর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের আবু সায়েদ মিয়ার ছেলে আতিক মিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর-চুনারুঘাট সার্কেল) মহসীন আল মুরাদ।

পুলিশ সূত্রে ও মামলার এজাহার মোতাবেক জানা যায়, মাধবপুরের বাঘাসুরা গ্রামের বিদেশফেরত এক বিবাহিত নারীর সঙ্গে বিজয়নগরের এক্তিয়ারপুর গ্রামের আতিক মিয়া নামে এক ব্যক্তির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার দুপুরে নারীর সাথে দেখা করার জন্য মাধবপুরে নিয়ে আসে এবং পরে ওই নারীকে বিয়ের আশ্বাস দেয় আতিক। এরপর তারা একান্ত সময় কাঠানোর জন্য মাধবপুর পৌর শহরের কাটিহারা গ্রামে লাকী আক্তারের বাসায় ৬০০ টাকা ভাড়া দিয়ে একটি কক্ষে উঠেন। পরে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোর করে ধর্ষণ করেন কথিত প্রেমিক আতিক। পরে তাদের উভয়কে আপত্তির অবস্থায় দেখতে পায় বাদশা পাঠান ও জীবন মিয়া। পরে ঐ নারীকে তারা ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম বিষয়টি থানায় জানালে পুলিশ রাতেই বাড়ির মালিক লাকী আক্তারসহ ৪ জনকে গ্রেফতার করে ও একজন পলাতক রয়েছে। এ ঘটনায় রাতেই ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করেন।

ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় পুলিশ নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সকালে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। গ্রেফতারদের আদালতে পাঠানো হবে।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: