1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
পাওয়ার অব অ্যাটর্নি দলিল বাতিল | moulvibazar24.com
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

পাওয়ার অব অ্যাটর্নি দলিল বাতিল

  • আপডেট সময় বুধবার, ১৬ জুন, ২০২১

“লিগ্যাল নোটিশ”

(৯৯/২০১৫ নং পাওয়ার অব অ্যাটর্নি দলিল বাতিল/প্রত্যাহার প্রসঙ্গেঁ।

নোটিশ প্রাপকঃ- মোঃ জুবায়ের আহমদ পিতা মরহুম আব্দুস ছোবহান মিয়া মাতা মরহুমা আছমা বেগম লন্ডনস্থ ঠিকানা 15 Coopers Mill, Dundonald, Belfast, BT16 1 WR U.K বাংলাদেশ ঠিকানা সাকিন হিলালপুর ডাকঘর, উপজেলা ও জেলা মৌলভীবাজার ……………………………………………. নোটিশ গ্রহীতা।

নোটিশ প্রেরকঃ-

১) মোছাঃ রেবা বেগম পিতা মরহু আব্দুস ছোবহান মিয়া মাতা মরহুমা আছমা বেগম লন্ডনস্থ ঠিকানা 12 Kennet Court, ELM Field Way, London W9 3UH UK. বাংলাদেশ ঠিকানা সাং কান্দিগাঁও ডাকঘর পাগুড়িয়া থানা ও জেলা মৌলভীবাজার।

২) মোছাঃ রাহেলা রহমান পিতা মরহুম আব্দুস ছোবহান মিয়া মাতা মরহুমা আছমা বেগম লন্ডনস্থ ঠিকানা 17 Swarcliffe Road Sheffield S9 3FA UK, বাংলাদেশ ঠিকানা সাং সিলাম ডাকঘর টিকরপাড়া থানা দক্ষিন সুরমা জেলা সিলেট।

৩) মোহাম্মদ ছাদিক আহমদ পিতা মরহু আব্দুস ছোবহান মিয়া মাতা মরহুমা আছমা বেগম লন্ডনস্থ ঠিকানা 32 Corfters Way, ELM Village London NW1 OXN.UK বাংলাদেশ ঠিকানা সাং হিলালপুর ডাকঘর, উপজেলা ও জেলা মৌলভীবাজার ……………………………………………………………………………. নোটিশ দাতা।

১)   আমি আমার মোয়াক্কেল এর বক্তব্য শ্রবণ ও ডকুমেন্ট পর্যালোচনা ক্রমে আপনি নোটিশ গ্রহিতাকে এই মর্মে নোটিশ প্রদান করছে যেঃ-

২)  আমার মোয়াক্কেল নোটিশ দাতাগন বিগত ৩০/০৪/২০১৫ ইং তারিখের ৯৯/২০১৫ ইং নং পাওয়ার অব অ্যাটর্নি নামা মূলে আপনি নোটিশ গ্রহিতাকে নিম্ন তপশীল বর্ণিত দেখাশুনা, রক্ষনাবেক্ষন, তপশীল বর্ণিত ভূমি বিক্রয় জন্য এবং বর্ণিত ভূমি নিয়া মামলা দায়ের করার প্রয়োজন হলে সেই মতে অ্যাটর্নি নিযুক্ত করিয়া ছিলেন। পরবর্তীতে ১নং পাওয়ার দাতানী মোছাঃ আছমা বেগম মৃত্যুবরন করায় এবং আমার মোয়াক্কেল নোটিশ দাতা ২নং পাওয়ার দাতা সহ অপরাপর পাওয়ার দাতাগনের সহিত দীর্ঘদিন কোন যোগাযোগ না করায় এবং আপনি নোটিশ গ্রহিতা আমার মোয়াক্কেল নোটিশ দাতার স্বত্ত্ব স্বার্থের বিপরীতে কাজ করায় এবং বর্তমানে উক্ত পাওয়ার অব অ্যাটর্নি নামার কোন প্রকার প্রয়োজনীয়তা না থাকায় উক্ত পাওয়ার অব অ্যাটর্নি নামা দলিল মূলে প্রদত্ত ক্ষমতা সম্পূর্ণ রূপে প্রত্যাহার করিলেন।

এ সংক্রান্ত আরোও নিউজ