1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের সাবেক উপপ‌রিচালক আব্দুল হাই এর নামাজে জানাযা অনুষ্ঠিত...পরিবেশমন্ত্রীর শোক - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম
মৌলভীবাজারে আনসার ও ভিডিপির সমাবেশ পি,ফর,ডি এর উদ্যোগে মৌলভীবাজারে দূনীতি প্রতিরোধ দিবস পালিত মৌলভীবাজারে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন মৌলভীবাজারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত শ্রীমঙ্গলে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নিকঠ মনোনয়নপত্র হস্তান্তর মৌলভীবাজারে সাবেক ছাত্রলীগ নেতার সৌজন্যে সাক্ষাৎ বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ মৌলভীবাজার পাক হানাদার মুক্ত দিবস পালিত মৌলভীবাজার জেলা কারাগারে আটক বন্দীদের ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি মনোজ,সম্পাদক পান্ডব

প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের সাবেক উপপ‌রিচালক আব্দুল হাই এর নামাজে জানাযা অনুষ্ঠিত…পরিবেশমন্ত্রীর শোক

  • আপডেট সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১

মৌলভীবাজার২৪ ডেস্ক:  প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের সাবেক উপপ‌রিচালক আব্দুল হাই এর নামাজে জানাযা আজ পরিবেশ অধিদপ্তর প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।  জানাজার নামাজে অন্যান্যের মধ্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, সচিব মোঃ মোস্তফা কামাল, পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আশরাফ উদ্দিন সহ অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

রোববার (২১ নভেম্বর) এক স্মৃতিচারণমূলক বক্তব্যে মরহুম আব্দুল হাই এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেন,  তিনি প‌রি‌বেশ অ‌ধিদপ্তর প‌রিবারের একজন সৎ, কর্মঠ, নিষ্ঠাবান, মিতভাষী, প‌রিশ্রমী ও বন্ধুসুলভ কর্মী ছি‌লেন। তাঁ‌র আকস্মিক মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও এর অধীন দপ্তর/সংস্থার সকল স্তরের কর্মকর্তা কর্মচারীরা গভীরভা‌বে শোকাহত।

মন্ত্রী মরহুমকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন। তিনি এসময় তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের প্রাক্তন উপপ‌রিচালক আব্দুল হাই শনিবার রা‌ত সাড়ে দশটায় হৃদয‌ন্ত্রের ক্রিয়া বন্ধ হ‌য়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: