1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলন,শহরজুড়ে সাজসাজ রব - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ অপরাহ্ন
" "

ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলন,শহরজুড়ে সাজসাজ রব

  • প্রকাশের সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৭২ পঠিত

প্রায় ১০ বছর পর ফেনী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এ সম্মেলন সফল করতে শহরকে নতুন রূপে সাজানো হয়েছে। সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আহবায়ক কমিটি।

দীর্ঘদিন পর হচ্ছে ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলন, সেই কারণে স্থানীয় নেতাদের মাঝে দেখা গেছে সাজসাজ উৎসব। পদ-পদবি পেতে চলছে গ্রুপিং-লবিংও।

" "

প্রায় ১০ বছর পর অনুষ্ঠেয় ফেনী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশের জাতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ মেরুকরণের দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন সংসদের বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সাবেক সফল পররাষ্ট্র, বন ও পরিবেশ এবং পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি এবং পার্টির মহাসচিব ও শ্রম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। এতে সভাপতিত্ব করবেন ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদ।

সম্মেলনে আগত অতিথি নেতাদের স্বাগত জানাতে হেলিপ্যাডে উপস্থিত থাকবেন- জেলা জাতীয় পার্টির উপদেষ্টা ও ফেনী-৩ আসনের এমপি পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, জেলা জাতীয় পার্টির আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদসহ আহবায়ক কমিটির সিনিয়র সদস্যরা।

কয়েক হাজার লোকের সম্ভাব্য সমাগমকে নির্ধারণ করে আয়োজন করা হয়েছে আনুষ্ঠানিক কার্যক্রম। কেন্দ্রীয় নেতাদের আগমনের আগেই শেষ করা হবে জেলা-উপজেলা নেতা ও ডেলিগেটদের বক্তব্য।

সম্মেলনের সভামঞ্চে আমন্ত্রতি কেন্দ্রীয় নেতা ছাড়া আর কারো জন্য রাখা হয়নি আসনের ব্যবস্থা। সিনিয়র-জুনিয়র নেতাদের সমন্বয়ে করা হয়েছে সম্মেলন বাস্তবায়ন উপকমিটি।

সম্মেলন উৎসবমুখর করতে আগতদের জন্য তৈরি করা হয়েছে রং-বেরংয়ের গেঞ্জি। নারীদের জন্য করা হয়েছে বিশেষ রংয়ের শাড়ি। এছাড়া সম্মেলনে আগত সবার জন্য মধ্যাহ্নভোজের ব্যবস্থা রাখা হয়েছে।

এদিকে সম্মেলন সফল করতে রোববার রাতে হয়েছে প্রস্তুতি সভা। এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির উপদেষ্টা ও ফেনী-৩ আসনের এমপি পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। এতে অংশ নেন জেলা জাতীয় পার্টির আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মজিবুর রহমান বাবুল, হাজি আবু সুফিয়ান, আব্দুল ওয়াদুদ, জহির উদ্দিন মজুমদার ভিপি জহির, অ্যাডভোকেট কাজী রবিউল হক রবি, ফেনী সদর জাতীয় পার্টির আহবায়ক আজিজুল রসুল মিলন, পৌর জাতীয় পার্টির আহবায়ক আলম বাঁশি, পরশুরাম উপজেলা জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম, ছাগলনাইয়ার কাজী জাহাঙ্গীর, সোনাগাজী জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেন্দ্রীয় যুব সংহতির সদস্য জাফর আহমেদ রাজু, জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গনি পলাশ, জাতীয় পার্টি নেতা ইয়ামিন হাসান ইমন, জেলা মহিলা পার্টির আহবায়ক ফারহানা আইরিন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুরনবী খন্দকার, ফেনী জেলা জাতীয় ছাত্রসমাজের আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক মিনহাজ মোর্শেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "