1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. sheikhraselofficial@gmail.com : sheikh Rasel : sheikh Rasel
  5. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বঙ্গমাতা তার জীবন দশায় শিখিয়েছিলেন বিপদে কিভাবে ধৈর্য ধারণ করে সাহসিকতার সাথে এগিয়ে যেতে হয় - moulvibazar24.com
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
" "

বঙ্গমাতা তার জীবন দশায় শিখিয়েছিলেন বিপদে কিভাবে ধৈর্য ধারণ করে সাহসিকতার সাথে এগিয়ে যেতে হয়

  • প্রকাশের সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৮০ পঠিত

বিশেষ  প্রতিনিধি: বাংলাদেশ বিমান বাহিনী (বাফওয়া) সভানেত্রী নাদিয়া বিনতে রফিক বলেন, শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনে বড় ভূমিকা রেখেছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব। বঙ্গমাতা তার জীবন দশায় শিখিয়েছিলেন বিপদে কিভাবে ধৈর্য ধারণ করে সাহসিকতার সাথে এগিয়ে যেতে হয়।

সোমবার (৮ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাধীন বাংলাদেশ বিমান বাহিনী (বাফওয়া) শমশেরনগর উপ-আঞ্চলিক শাখার আয়োজনে বি এ এ ফ শাহীন কলেজের হলরুমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

" "

তিনি বলেন, সংসার সামলানোর পাশাপাশি বঙ্গমাতা একজন ভালো সংগঠকও ছিলেন। বঙ্গমাতার আদর্শে নারীরা আজ মাথা উঁচু করে বাঁচতে শিখেছে। দেশের উন্নয়নে নারীরাও বড় ধরনের ভূমিকা রেখে চলছে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব শুধু বঙ্গবন্ধুর সহধর্মিনী ছিলেন না, সহযোদ্ধাও ছিলেন।

বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ‘

মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা’ এই প্রতিপাদ্য সামনে রেখে সোমবার (৮ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাধীন বাংলাদেশ বিমান বাহিনী (বাফওয়া) শমশেরনগর উপ-আঞ্চলিক শাখার আয়োজনে বি এ এ ফ শাহীন কলেজের হলরুমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে রচনা প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারী ষষ্ঠ শ্রেণী হইতে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ৩টি গ্রুপের ৯ জনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অন্যান্য ছাত্রছাত্রীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাফওয়া- শমশেরনগরের সহ- সভানেত্রী জিন্ডা জেরিন জেবিন, স্কোয়াডন লিডার সেলিমা শাহনাজ সেথা। এছাড়াও অনুষ্ঠানে বি এ এ ফ শাহীন কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিবাবকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "