1. mrrahel7@gmail.com : Admin : Mahbubur Rahel
  2. samadpress96@gmail.com : Samad Ahmed : Samad Ahmed
বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২ - moulvibazar24.com
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

বন্ধুকে সাথে নিয়ে কিশোরীকে ধর্ষণ,আটক ২

  • আপডেট সময় বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২৫

বন্ধুকে সাথে নিয়ে নিজের কিশোরী কন্যাকে ধর্ষণ করার অভিযোগ উঠেঝে এক পিতার বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরীর পিতা ও তার বন্ধুকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৭ ডিসেম্বর) হবিগঞ্জের চুনারুঘাটে বিকেলে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

কিশোরীর এক চাচা জানান, নিজের কিশোরী কন্যাকে গত বুধবার থেকে প্রতিদিন ধর্ষণ করে আসছে জন্মদাতা পিতা। সাথে তার এক বন্ধুও মেয়েটিকে ধর্ষণ করে। সোমবার (৬ ডিসেম্বর) সকালে ঘটনাটি তার চাচিকে জানায় ওই কিশোরী। এ অবস্থায় চরম বিব্রতকর অবস্থায় পড়েন তারা। পরে উপায়ান্তর না দেখে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন তারা। খবর পেয়ে মঙ্গলবার বিকেলে র‌্যাবের একটি দল নিজ বাড়ি থেকে কিশোরীর পিতা আব্দুল খালেক ও বন্ধু আব্দুল কাদিরকে আটক করে র‌্যাব।

জানা যায়, আব্দুল খালেক (৪০) মালয়েশিয়া প্রবাসী। প্রায় ১ বছর পূর্বে করোনার কারণে সে দেশে আসে। দেশে আসার পর থেকে স্ত্রীর সাথে দাম্পত্য কলহ শুরু হয় তার। স্ত্রীর উপর চালায় অমানুষিক নির্যাতন। একপর্যায়ে নির্যাতন সইতে না পেরে প্রায় ১ মাস পূর্বে পিত্রালয়ে চলে যান তার স্ত্রী। এ সুযোগেই গত ৬ দিন যাবত বন্ধুকে সাথে নিয়ে নিজ কন্যাকে গণধর্ষণ করে আসছে পিতা আব্দুল খালেক।

র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া সম্পন্ন করার পর বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে।

চুনারুঘাট থানার (ওসি) আলী আশরাফ জানান, র‌্যাবের হাতে দুইজন আটক হয়েছে বিষয়টি শুণেছি। তবে এখনও র‌্যাব আমাদের হাতে তাদের হস্তান্তর করেনি। চিকিৎসার জন্য ওই কিশোরীকে হাসপাতালে পাঠানো হয়।

এ সংক্রান্ত আরোও নিউজ
%d bloggers like this: