1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. Editor@moulvibazar24.com : Editor :
  3. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  4. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার - moulvibazar24.com
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
" "

বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার

  • প্রকাশের সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১০৪ পঠিত

মৌলভীবাজার২৪ ডেস্কঃ  সুনামগঞ্জের ছাতকে ৩শ’ বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮।

সোমবার দুপুরে উপজেলার কালারুকা ইউনিয়নের সুরমা নদীর তীরে অবস্থিত শিমুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ এর পুলিশ সুপার রওশনুজ্জামান। বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, চিড়া ও খাবার স্যালাইন।

" "

 

এসময় ছাতক থানার ওসি (তদন্ত) আবদুল আউয়াল, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ এর উপ-পরিদর্শক আবদুল জলিল, উপ-পরিদর্শক আমির হোসেন সোহেল, এএসআই রতন, এএসআই তৌহিদ ও মজিবুর, কনস্টেবল সাইফুল, রাজিব, রাকিব, ইমরান ও মিস্টার, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজা, সদস্য মোশাহিদ আলী ও আরিফুর রহমান মানিক, ইউপি সদস্য নুরুল হক, এলাকার লিয়াকত আলী, শাহিনুর রহমান, রিয়াজ আলী, রজব আলী, আবদুল হান্নান।

খাদ্য সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার রওশনুজ্জামান বলেন, ভয়াবহ বন্যায় সিলেট বিভাগের প্রতিটি জেলা প্রায় বিপর্যস্ত। পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় বন্যার্ত মানুষের জন্য খাবার বিতরণ অব্যাহত রয়েছে। সরকারের পক্ষ থেকেও ত্রাণ সামগ্রী বিতরণ করছেন বন্যা দূর্গত মানুষের মাঝে। সরকারের পাশাপাশি বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে সকল বিত্তবানদের প্রতি তিনি আহবান জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

" "
" "
এই সংক্রান্ত আরোও খবর
© All rights reserved © 2019 moulvibazar24.com
Customized By BlogTheme
" "