ঢাকা ০৬:৪৭ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
বন্যার পানিতে ডুবে মৃত্যুবরণকারী দুটি পরিবারের পাশে জেলা জামায়াত

বিশেষ প্রতিনিধিঃ গত ২০জুন ধলাই নদীর বাঁধ ভেঙ্গে আকস্মিক বন্যায় পানিতে ডুবে সপ্তম শ্রেণীর ছাত্র ইসলাম মিয়া হৃদয় (১৬)ও হাফিজি মাদ্রাসায় অধ্যয়নরত সাদী আহমদ (১১) দুটি ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়।

 

মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের পশ্চিম শ্যামেরকোনা এলাকায় নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে  ২৩ জুন, রবিবার মৌলভীবাজার জেলা জামায়াতের নেতৃবৃন্দ তাদের বাড়িতে যান ও নিহত হওয়ার মর্মান্তিক চিত্র অবহিত হন। এ সময় জামায়াত নেতৃবৃন্দকে কাছে পেয়ে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয় ও নিহত দুটি ছাত্রের পিতা কান্নায় ভেঙ্গে পড়েন।

জামায়াত নেতৃবৃন্দ উভয় পরিবারের প্রতি আন্তরিক সহানুভূতি প্রকাশ করেন এবং মানবিক সহায়তা হিসেবে নগদ উপহার প্রদান করেন।একইসাথে নেতৃবৃন্দ দুর্ঘটনা স্থল পরিদর্শন করেন।

ব্যতিক্রম এ আয়োজনে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী, জেলা সেক্রেটারী মোঃ ইয়ামীর আলী, জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারী আলাউদ্দিন শাহ, পৌর আমীর হাফেজ তাজুল ইসলাম, পৌর সেক্রেটারী মোরশেদ আহমদ চৌধুরী, ছাত্রশিবির মৌলভীবাজার শহর সভাপতি তারেক আজিজ প্রমুখ।

দুর্ঘটনা মৃত্যুবরণকারী দুটি শিশুর মাগফিরাত কামনা করে ক্ষতিগ্রস্ত পরিবার ও উপস্থিত গণ্যমান্য সবাইকে নিয়ে মোনাজাত পরিচালনা করেন অত্র এলাকার বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মঈন উদ্দিন আহমদ।

জেলা জামায়াতের আমীরসংক্ষিপ্ত বক্তব্যে দেশের দোস্থ মানবতার পাশে সার্বক্ষণিক থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন এভাবে পাশে থাকা অসহযোগিতা করা এটা আমাদের নৈতিক দায়িত্ব ও এবাদতের অংশ মনে করি।

জেলা আমীর মজলুম সংগঠন জামায়াতে ইসলামীর জন্য উপস্থিত সকলের নিকট দোয়া কামনা করেন।