1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

বাছিতের বুকে ছুরি মারেন চাচাতো ভাই!

  • প্রকাশের সময় শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২১৮ পঠিত

রাস্তায় গাড়ি ঢুকানোকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মীকে খুন করা হয়েছে।

শুক্রবার দিবাগত (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের টেংরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল বাছিত (২৫) অলংকারি গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সদস্য। ময়না তদন্ত শেষে তার লাশ শনিবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১২টার দিকে বাছিতদের বাড়ির কাঁচা রাস্তা দিয়ে একই বাড়ির তার চাচাতো ভাইয়েরা ট্রলি গাড়ি দিয়ে কাঠ নিয়ে আসেন। ওই রাস্তায় গাড়ি চলাচল স্থানীয়ভাবে বন্ধ করে রাখা হয়েছিল। কিন্তু মুরুব্বিদের নিষেধাজ্ঞা অমান্য করে শুক্রবার রাতে গাড়ি ঢুকানো নিয়ে বাছিত ও চাচাতো ভাই সুমনের মাঝে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে বাছিতের বুকে ছুরিকাঘাত করেন সুমন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা বাছিতকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) গাজী আতাউর রহমান  বলেন, খবর পেয়েই থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের খুঁজছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর