1. moulvibazar24.backup@gmail.com : admin :
  2. mrrahel7@gmail.com : rahel Ahmed : rahel Ahmed
  3. bm.ssc.batb@gmail.com : Shahab Ahmed : Shahab Ahmed
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

বাসচাপায় প্রাণ গেল বিসিএস পরীক্ষার্থী পিংকী

  • প্রকাশের সময় শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৩২ পঠিত

সড়কে বাসচাপায় প্রাণ গেল বিসিএস পরীক্ষার্থী পিংকী রাণী বর্মনের (২৫)। শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পিংকী গাজীপুর সদরের মির্জাপুর ইউনিয়নের তালতলী গ্রামের নারায়ণ চন্দ্র বর্মণের মেয়ে।

ময়মনসিংহ কোতুয়ালি মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ এই খবর নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়ে ড্রাম্প ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। ছাত্রী নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিহতের বড় ভাই নিতাই চন্দ্রের উদ্ধৃতি দিয়ে ওসি আরও জানান, ভালুকায় নানার আড়ি থেকে বাইক যোগে বাবার সঙ্গে ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ ৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশ গ্রহণের জন্য পিংকি ময়মনসিংহ আসছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই পৌঁছলে পেছন থেকে একটি ড্রাম্প ট্রাক তাদের মোটরসাইকেলকে ওভারটেক করে সামনে গিয়ে হার্ড ব্রেক কষে। এতে চালকের আসনে থাকা বাবা নিয়ন্ত্রণে হারিয়ে ফেললে পিংকী মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে আঘাত পান। এ সময় পেছন থেকে ময়মনসিংহগামী অপর আরেকটি বাস তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

এই সংক্রান্ত আরোও খবর